Akshay vs Aamir : আমিরের সঙ্গে জোর টক্কর, মুখ খুললেন অক্ষয় কুমার

এবার অক্ষয়ের প্রতিপক্ষ আমির। প্রকাশ্যেই লড়াইয়ে নামতে চলেছেন দুই সুপারস্টার!

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 22, 2022, 01:39 PM IST
Akshay vs Aamir : আমিরের সঙ্গে জোর টক্কর, মুখ খুললেন অক্ষয় কুমার

নিজস্ব প্রতিবেদন : কিছুদিন আগেই মুক্তি পেয়েছে অক্ষয় কুমারের (Akshay Kumar) 'সম্রাট পৃথ্বীরাজ' (Samrat Prithviraj)। যদিও সেটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। তার রেশ কাটতে না কাটতেই মুক্তির দোরগোড়ায় অক্কির আরও একটি ছবি 'রক্ষা বন্ধন' (Raksha Bandhan)। মঙ্গলবারই মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। তবে এই ছবি ঘিরে বক্স অফিসে জোড়া চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে অক্ষয়কে। আর এবার অক্ষয়ের প্রতিপক্ষ আমির। কারণ, ওই একই দিনে (১১ অগস্ট) মুক্তি পাচ্ছে আমির খানের 'লাল সিং চাড্ডা' (Laal Singh Chaddha)।  

একই দিনে দুটি ছবি? তবে কি এবার দুই সুপারস্টার অক্ষয়-আমিরের মধ্যে যুদ্ধ লাগতে চলেছে? এবিষয়ে অক্ষয়কে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, ''এটা কোনও যুদ্ধ নয়। এটা হল, দুটি ভালো ছবির একসঙ্গে পথ চলার সূচনা। আর দুটিই মুক্তি পাচ্ছে গুরুত্বপূর্ণ একটি দিনে (জন্মষ্টমী)। কোভিড পরিস্থিতির কারণে বহু ছবির মুক্তিই আটকে রয়েছে। এখনও বহু ছবির মুক্তির দিনই ঠিক হয়নি। তাই একই দিনে দুটি ছবির মুক্তি কোনও অস্বাভাবিক ঘটনা নয়। আশা রাখি, দুটি ছবিই বক্স অফিসে ভালো ফল করবে।''

আরও পড়ুন-বিয়ের পর বলিউড ছেড়ে হলিউড যাত্রা আলিয়ার, শাশুড়ি নীতু কাপুর কি বিরক্ত?

আনন্দ এল রাই-এর 'রক্ষা বন্ধন' ছবিতে এযুগের রামের ভূমিকায় ধরা দেবেন অক্ষয় কুমার। পণপ্রথার মতো সামাজিক অভিশাপের বিরুদ্ধে কথা বলবে অক্কির এই ছবি। ছবির ট্রেলারে দেখা যাচ্ছে, বোনের বিয়ে দেওয়ার জন্য দোকান বন্ধক দিতে, এমনকি, কিডনি বেচতেও প্রস্তুত দাদা অক্ষয়।

এদিকে ১৯৯৪ সালে টম হ্যাঙ্কসের বিখ্যাত ছবি ফরেস্ট গাম্পের রিমেক হল আমির খানের 'লাল সিং চাড্ডা'। ট্রেলারে দেখা গেছে ফরেস্ট গাম্পের মতোই লাল সিং চাড্ডার জীবনে ঘটছে একের পর এক ঘটনা। আর্মি জয়েন করা, সেখান থেকে ট্র্যাক স্টার হয়ে ওঠা, প্রেমে পড়া এবং প্রত্যাখান, তাঁর পুরো জীবনটাই অ্যাডভেঞ্চারে ভরা।

আমিরের 'লাল সিং চাড্ডা' নাকি অক্ষয়ের 'রক্ষা বন্ধন', বক্স অফিসের লড়াইয়ে কোন ছবি জিতবে? এটা অবশ্য দর্শকদের হাতে।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.