এবার কি ধড়কন রিমেক হবে? কী জানালেন শিল্পা শেঠ্ঠি?

শিল্পা শেঠ্ঠি। বলিউডে তিনি একের পর এক হিট ফিল্মের অভিনেত্রী বা নায়িকা। সে বাজিগরই হোক অথবা ম্যায় খিলাড়ি তু আনাড়ি। কিংবা দশ অথবা পরদেশি বাবু। তা সেই শিল্পা শেঠ্ঠিকে জিজ্ঞাসা করা হয়েছিল, আপনারই কোনও ফিল্ম নতুন করে তৈরি হলে, কোনটা হলে ভালো হয়? সেই প্রশ্নের উত্তরে শিল্পা বলেন, 'এরকমভাবে কখনও ভাবিনি। তবে, ধড়কন হলে ভালো হয়। এবং আমার আন্দাজ, ধড়কন হয়তো নতুন করে তৈরি হবে। তবে, এগুলো সবই প্রোডিউসার, ডিরেক্টরদের ব্যাপার।' প্রসঙ্গত, বলিউডের অলিগলিতে জোর গুঞ্জন যে, ধড়কন নতুন তৈরি করে হচ্ছে। যাতে অভিনয় করবেন বলে শোনা যাচ্ছে ফাওয়াদ খান। আর সুনীল শেঠ্ঠির চরিত্রের জন্য নাকি ভাবা হচ্ছে সুরজ পাঞ্চালির নাম।

Updated By: Apr 11, 2017, 01:58 PM IST
 এবার কি ধড়কন রিমেক হবে? কী জানালেন শিল্পা শেঠ্ঠি?

ওয়েব ডেস্ক: শিল্পা শেঠ্ঠি। বলিউডে তিনি একের পর এক হিট ফিল্মের অভিনেত্রী বা নায়িকা। সে বাজিগরই হোক অথবা ম্যায় খিলাড়ি তু আনাড়ি। কিংবা দশ অথবা পরদেশি বাবু। তা সেই শিল্পা শেঠ্ঠিকে জিজ্ঞাসা করা হয়েছিল, আপনারই কোনও ফিল্ম নতুন করে তৈরি হলে, কোনটা হলে ভালো হয়? সেই প্রশ্নের উত্তরে শিল্পা বলেন, 'এরকমভাবে কখনও ভাবিনি। তবে, ধড়কন হলে ভালো হয়। এবং আমার আন্দাজ, ধড়কন হয়তো নতুন করে তৈরি হবে। তবে, এগুলো সবই প্রোডিউসার, ডিরেক্টরদের ব্যাপার।' প্রসঙ্গত, বলিউডের অলিগলিতে জোর গুঞ্জন যে, ধড়কন নতুন তৈরি করে হচ্ছে। যাতে অভিনয় করবেন বলে শোনা যাচ্ছে ফাওয়াদ খান। আর সুনীল শেঠ্ঠির চরিত্রের জন্য নাকি ভাবা হচ্ছে সুরজ পাঞ্চালির নাম।

আরও পড়ুন আমির খানের ‘সিক্রেট সুপারস্টার’ ছবির মুক্তির দিন পিছিয়ে গেল

অভিনয়ের পাশাপাশি, শিল্পা শেঠ্ঠি খুবই শরীর সচেতন। ২০১৫ সালে তিনি তাঁর যোগের ডিভিডিও রিলিজ করেছিলেন। তাঁকে জিজ্ঞাসা করা হয় শরীর ভালো রাখতে কী করতে হবে? শিল্পা পরিষ্কার করে জানিয়ে দিয়েছেন যে, 'খাবারের এবং পান করার ব্যাপারে অবশ্যই বাছ বিচার করতে হবে। বিশেষ করে চিনির ক্ষেত্রে তো বটেই। চিনি যত কম খাওয়া যায় ততই মঙ্গল। কারণ, চিন প্রায় বিষের মতো।' পুরুষদের সমাজে নারীর অবস্থান সম্পর্কেও মুখ খুলেছেন শিল্পা শেঠ্ঠি। অভিনেত্রী বলেছেন, 'আজকের দিনেও এমন কোনও ক্ষেত্র নেই যেখানে মেয়েরা পৌঁছতে পারেনি। মেয়েদের চরাচর আজ চাঁদ পর্যন্ত।'

আরও পড়ুন  অভিনেতা অর্জুন রামপালের বিরুদ্ধে দায়ের হল FIR