করোনায় এবার কাবু বলিউডের ফিট অভিনেতা Akshay Kumar

অভিনেতা বলেন, ‘আমি আশাবাদী দ্রুত কাজে ফিরব’।

Updated By: Apr 4, 2021, 10:17 AM IST
করোনায় এবার কাবু বলিউডের ফিট অভিনেতা Akshay Kumar

নিজস্ব প্রতিবেদন: করোনায় এবার কাবু করল বলিউডের ফিট অভিনেতা অক্ষয় কুমারকে। রবিবার সকালে নিজেই করোনায় আক্রান্ত হওয়ার খবর জানালেন অভিনেতা। টুইটে তিনি লেখেন, 'আজ (রবিবার) সকালে তাঁর করোনা রিপোর্ট পজিটিভ এসেছে, আপতত হোম কোয়ারেন্টাইনে আছি। প্রয়োজনীয় মেডিক্যাল পরামর্শের অধীনে রয়েছি'। এছাড়াও তিনি জানিয়েছেন, 'পাশাপাশি গত কয়েকদিনে তাঁর সংস্পর্শে যাঁরা এসেছেন, তাঁদের সকলে করোনা পরীক্ষা করিয়ে নেওয়ার অনুরোধ করেছেন তিনি। অভিনেতা বলেন, ‘আমি আশাবাদী দ্রুত কাজে ফিরব’।

রাম সেতু ছবির শুটিং করতে গিয়েই কি কোভিড আক্রান্ত হয়েছেন অভিনেতা। তা নিয়েই প্রশ্ন উঠেছে। তবে সেখানে কোভিড বিধি মেনেই কাজ চলছিল বলে জানা গিয়েছে। গত ৩০শে মার্চ থেকে মুম্বইয়ে এই ছবির শ্যুটিং শুরু হয়েছিল। আর এই সময় যে হারে সেখানে কোভিড আক্রান্তের সংখ্যা বাড়ছে তা খুবই ভয়াবহ। এইমুহূর্তে বলিউডের আপাতত দৃষ্টিতে সবচেয়ে ফিট অভিনেতা অক্ষয় কুমার। তাঁকেও কাবু করল করোনা।

যে ছবির শুটিং চলছিল, তাতে অভিনয়ে করছিলেন, জ্যাকলিন ফার্নান্দিজ ও নুসরত ভারুচা। আলিয়া ভাট, কার্তিক আরিয়ান, আমির খান, মিলিন্দ সোমানের মতো তারকারা সম্প্রতি করোনায় আক্রান্ত হয়েছেন।

.