সাদা-কালো ছবিতে বরুণকে আঁকড়ে ধরে রয়েছেন আলিয়া

আলিয়ার কথায়, তিনি আর এক্কেবারেই অপেক্ষা করতে পারছি না ছবিটি দেখার জন্য...

Updated By: Jan 18, 2019, 03:46 PM IST
সাদা-কালো ছবিতে বরুণকে আঁকড়ে ধরে রয়েছেন আলিয়া

নিজস্ব প্রতিবেদন: ব্রহ্মাস্ত্র ছবির পাশাপাশি একই সঙ্গে 'কলঙ্ক'-এর শ্যুটিংয়েও ব্যস্ত ছবিলেন আলিয়া। তবে করণ জোহরের ধর্মা প্রোডাকশনের প্রযোজিত এই ছবির শ্যুটিং মোটামুটি শেষ। ছবির শ্যটিং শেষে নিজেই সোশ্যাল সাইটে পোস্ট করেছেন আলিয়া। ছবির ফার্স্ট লুক শেয়ার করে আলিয়া লিখেছেন, ''বরুণের সঙ্গে আমার এই নিয়ে চতুর্থ ছবির কাজ শেষ হল। তবে ও এখনও আমায় অবাক করে ওর কঠোর পরিশ্রম ও অসম্ভব এনার্জির জন্য। ও আমায় সবসময় হাসাতে থাকে। আমি আর এক্কেবারেই অপেক্ষা করতে পারছি না ছবিটি দেখার জন্য। '' 

এই ছবিটিতে বরুণ আঁকড়ে ধরে বসে থাকতে দেখা যাচ্ছে আলিয়াকে...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত একটা কথা না বললেই নয়, আলিয়া বরুণের এই ছবির লুক পুরনো একটি বাংলা ছবির খ্যাতনামা দৃশ্যের কথা মনে করাচ্ছে বলে আমার মনে হয়, যদিও এই ছবির সঙ্গে পুরনো ওই বাংলা ছবিটির আকাশ পাতাল তফাৎ, দুটির চরিত্রের সঙ্গেও কোনোও মিলই নেই। তবুও কোথাও যেন এি সাদাকালো ছবিটির দেখে উত্তম-সুচিত্রার সপ্তপদীর কথা মনে পড়ে গেল। আপনাদেরও কী তেমনটাই মনে হচ্ছে?

সে যাই হোক, প্রসঙ্গত আলিয়া তাঁর ডেবিউ ছবিতে ''স্টুডেন্ট অফ দ্যা ইয়ার'' (২০১২) ছবিতে বরুণ ধাওয়ানের সঙ্গে কাজ করেছিল। তারপর ''হামটি শর্মা কি দুলহনিয়া'' (২০১৪), ''বদ্রীনাথ কি দুলহনিয়া '' (২০১৭) তারপর কলঙ্ক (২০১৯)। এই ছবিটির পরিচালনা করছে 'অগ্নিপথ' খ্যাত অভিষেক বর্মন। এটি একটি পিরিয়ড ড্রামা। এই ছবিতে আলিয়া-বরুণ ছাড়াও দেখা যাবে মাধুরী দীক্ষিত, সঞ্জয় দত্ত, সোনাক্ষী সিনহা, আদিত্য রয় কাপুর, হিতেন তেজওয়ানি সহ আরও অনেকই। ১৯৪০ সালে পটভূমিতে তৈরি হচ্ছে এই ছবি।

.