আলিয়ার 'হেয়ার কাট' করে দিয়েছেন রণবীর? অভিনেত্রীর পোস্ট দেখে প্রশ্ন নেটিজেনদের

নিজের নিউ লুকে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন আলিয়া ভাট। শরীরচর্চা করার ফাঁকেই এই ছবিটি তুলেছেন আলিয়া। যেখানে তাঁকে নতুন হেয়ারকাটে দেখা যাচ্ছে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: May 17, 2020, 07:12 PM IST
আলিয়ার 'হেয়ার কাট' করে দিয়েছেন রণবীর? অভিনেত্রীর পোস্ট দেখে প্রশ্ন নেটিজেনদের

নিজস্ব প্রতিবেদন : নিজের নিউ লুকে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন আলিয়া ভাট। শরীরচর্চা করার ফাঁকেই এই ছবিটি তুলেছেন আলিয়া। যেখানে তাঁকে নতুন হেয়ারকাটে দেখা যাচ্ছে। 

নিজের পোস্টে আলিয়া লিখেছেন, বাড়িতেই  তিনি তাঁর এই হেয়ারকাট করেছেন। এর জন্য বহু গুণের অধিকারী নিজের ভালোবাসার মানুষটিকে ধন্যবাদও জানিয়েছেন আলিয়া। কিন্তু এখন প্রশ্ন আলিয়ার এই হেয়ারকাট কে করে দিয়েছেন? অনেকেরই ধারনা আলিয়ার যে ভালোবাসার মানুষটি তাঁর চুল কেটে দিয়েছেন, তিনি রণবীর কাপুর। কেউ তো সোশ্যাল মিডিয়াতে আলিয়াকে প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন, যিনি চুল কেটে দিয়েছেন, তিনি রণবীর কাপুর, তাই না? তবে কেউ আবার মনে করছেন, আলিয়ার চুল কেটে দিয়েছেন তাঁর দিদি শাহিন ভাট।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

প্রসঙ্গত, সেই লকডাউনের সময় থেকেই রণবীর কাপুরের সঙ্গেই দেখা গিয়েছে আলিয়া ভাট-কে। এমনকি ঋষি কাপুরে মৃত্যুর পরও রণবীরের পরিবারের সঙ্গে সবসময় ছিলেন আলিয়া। আর সেকারণেই আলিয়ার পোস্ট দেখে সকলে ধরেই নিয়েছেন তাঁর হেয়ারকাট রণবীর করে দিয়েছেন।