Alia Bhatt : রণবীরই তাঁর জীবনের আলো, বিশেষ ভিডিয়ো পোস্ট করে লিখলেন আলিয়া

এপ্রিলে বিয়ে, আর তার পরপরই মা হওয়ার সুখবর শুনিয়েছেন আলিয়া-রণবীর। তাই মধুচন্দ্রিমায় যাওয়া হয়ে ওঠেনি 'রণলিয়া' জুটির। এমনকি দুজনেই ছবির শ্য়ুটিংয়ে ব্য়স্ত থাকার কারণে একসঙ্গে সেভাবে সময় কাটাতেও পারেননি। হলিউডের ছবির শ্যুটিংয়ে 'ভাটকন্যা' ছিলেন লন্ডনে, আর রণবীর মুম্বইয়ে 'শামসেরা'র প্রচারে ব্য়স্ত ছিলেন। তবে 'হানিমুন' নাই বা হল 'বেবিমুন' তো হতেই পারে। আর তাই কাজের ব্য়স্ততা ভুলে ইতালিতে 'বেবিমুন'-এ উড়ে গিয়েছেন তারকা দম্পতি। কিন্তু কোথায় গিয়েছেন তাঁরা? রণবীর-আলিয়া এই মুহূর্তে ইতালিতে রয়েছেন। সেখানেই একান্তে সময় কাটাচ্ছেন কাপুর বাড়ির নবদম্পতি। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 14, 2022, 02:17 PM IST
Alia Bhatt : রণবীরই তাঁর জীবনের আলো, বিশেষ ভিডিয়ো পোস্ট করে লিখলেন আলিয়া

Alia Bhatt, Ranbir Kapoor, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এপ্রিলে বিয়ে, আর তার পরপরই মা হওয়ার সুখবর শুনিয়েছেন আলিয়া-রণবীর। তাই মধুচন্দ্রিমায় যাওয়া হয়ে ওঠেনি 'রণলিয়া' জুটির। এমনকি দুজনেই ছবির শ্য়ুটিংয়ে ব্য়স্ত থাকার কারণে একসঙ্গে সেভাবে সময় কাটাতেও পারেননি। হলিউডের ছবির শ্যুটিংয়ে 'ভাটকন্যা' ছিলেন লন্ডনে, আর রণবীর মুম্বইয়ে 'শামসেরা'র প্রচারে ব্য়স্ত ছিলেন। তবে 'হানিমুন' নাই বা হল 'বেবিমুন' তো হতেই পারে। আর তাই কাজের ব্য়স্ততা ভুলে ইতালিতে 'বেবিমুন'-এ উড়ে গিয়েছেন তারকা দম্পতি। কিন্তু কোথায় গিয়েছেন তাঁরা? রণবীর-আলিয়া এই মুহূর্তে ইতালিতে রয়েছেন। সেখানেই একান্তে সময় কাটাচ্ছেন কাপুর বাড়ির নবদম্পতি। 

বেড়াতে গিয়ে বেশ খোশমেজাজেই রয়েছেন রণবীর-আলিয়া। ইতালির মনোরম আবহাওয়া, ঝলমলে রৌদ্রজ্জ্বল খোলা আকাশের নিচে আলিয়ার ফোনের লেন্সে বন্দি হলেন রণবীর। রিসর্টের সামনে পাঁচিলের উপর বসে 'ব্রহ্মাস্ত্র'-র 'দেবাদেবা' গানে হাত তুলে নাচতে দেখা গেল 'শিবা'কে। হ্যাঁ, 'ব্রহ্মাস্ত্র' ছবিতে রণবীরের চরিত্রের নামটি হল 'শিবা'। ব্লু শার্ট, ডেনিম জিন্স, আর চোখে রোদচশমা, এভাবেই দেখা গেল অভিনেতাকে। রণবীর সোশ্যাল মিডিয়া হ্য়ান্ডেল ব্য়বহার করেন না, অগত্য়া ভিডিয়োটি আলিয়াই হবু বাবার হাসিখুশি মুহূর্তটি নিজের ইনস্টা হ্য়ান্ডেলে পোস্ট করেছেন। ভিডিয়োর ক্যাপশানে লিখেছেন, 'আমার জীবনের আলো'।

আরও পড়ুন-পরিস্থিতি অগ্নিগর্ভ, মুক্তির ৪৮ ঘণ্টায় বন্ধ হল 'লাল সিং চাড্ডা'র প্রদর্শন!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন-বিয়ের আগেই অন্তঃসত্ত্বা, 'রাখি ভাই' বনিকে বিয়ে করেন শ্রীদেবী

এই পোস্টের নিচে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। ভালোবাসা জানিয়েছেন আলিয়ার ননদ ঋদ্ধিমা কাপুর সাহানি। আলিয়ার মা সোনা রাজদান লিখেছেন, 'ওহ' সঙ্গে এঁকে দিয়েছেন একাধিক লাভ ইমোজি। সোনম লিখেছেন, 'আমিও বেবিমুনে ওখানেই গিয়েছিলাম, সত্যিই সেরা জায়গা, উপভোগ করো।' কমেন্ট করেছেন 'রণলিয়া' জুটির অনুরাগীরাও। প্রসঙ্গত, 'ব্রহ্মাস্ত্র' ছবির 'দেবা দেবা' গানটি ইতিমধ্যেই মুক্তি পেয়েছে। এই ছবির আরও একটি গান 'কেশরিয়া' ইতিমধ্যেই মন কেড়েছে সিনেমাপ্রেমীদের। 'ব্রহ্মাস্ত্র'-ই রণবীর আলিয়া জুটির প্রথম ছবি। এই ছবিতে রণবীর, আলিয়া ছাড়াও দেখা যাবে অমিতাভ বচ্চন, নাগার্জুন, মৌনি রায়, সহ আরও অনেক তারকাকে। ৯ সেপ্টেম্বর মুক্তি পাবে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত এই ছবি। 

প্রসঙ্গত, সম্প্রতি মুক্তি পাওয়া রণবীরের 'শামসেরা' ছবিটি বক্স অফিসে সাফল্যের মুখ দেখতে পায়নি। সেকারণে মন ভেঙেছে রণবীর অনুরাগীদের। যদিও আবার আলিয়ার সাম্প্রতিক মুক্তিপ্রাপ্ত ছবি 'ডার্লিং' অবশ্য দর্শকদের ভালোবাসা কুড়িয়েছে। বলিউডের ছবি ছাড়াও খুব শীঘ্রই 'হার্ট অফ স্টোন'-এ দেখা যাবে আলিয়া ভাটকে। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.