অনলাইনে ফাঁস 'কলঙ্ক', বক্সঅফিসে ক্ষতির আশঙ্কা ছবির নির্মাতাদের

মুক্তির একদিনের মাথাতেই কলঙ্ক ছবিটি ফাঁস হয়ে গেল তামিল রকার্সে। বক্স অফিসে প্রথমদিনে একটি বড়ো অঙ্কের সাফল্য পেলেও ছবির পাইরেসি লিক চিন্তা বাড়িয়েছে নির্মাতাদের। এরপর বক্স অফিসে কতটা লাভ করবে এই ছবি তা নিয়ে আশঙ্কা ছড়িয়েছে। বক্সঅফিস সাফল্য নিয়ে চিন্তিত টিম কলঙ্ক। 

Updated: Apr 21, 2019, 02:08 PM IST
অনলাইনে ফাঁস 'কলঙ্ক', বক্সঅফিসে ক্ষতির আশঙ্কা ছবির নির্মাতাদের

নিজস্ব প্রতিবেদন: মুক্তির একদিনের মাথাতেই কলঙ্ক ছবিটি ফাঁস হয়ে গেল তামিল রকার্সে। বক্স অফিসে প্রথমদিনে একটি বড়ো অঙ্কের সাফল্য পেলেও ছবির পাইরেসি লিক চিন্তা বাড়িয়েছে নির্মাতাদের। এরপর বক্স অফিসে কতটা লাভ করবে এই ছবি তা নিয়ে আশঙ্কা ছড়িয়েছে। বক্সঅফিস সাফল্য নিয়ে চিন্তিত টিম কলঙ্ক। 

আরও পড়ুন মুখে ১৩টি সেলাই নিয়ে গুরুতর অবস্থায় চিকিৎসাধীন ভিকি কৌশল

বিগত কয়েক বছর ধরেই তামিল রকার্সের রমরমায় চিন্তার ভাঁজ ছবি নির্মাতাদের কপালে। এর আগেও একাধিকবার ছবির পাইরেসি ভার্সন ফাঁস করেছে তামিল রকার্স। একেরপর এক বেআইনিভাবে ছবি ডাউনলোড ও পাইরেসি ফাঁস হয়ে যাওয়ার ঘটনা সিনেমা ব্যবসায়ীদের কাছে আতঙ্কের বিষয় হয়ে দাঁড়িয়েছে। এর আগেও কেশরী, গুলী বয়, মনিকর্ণিকা, সিমম্বা, টোটাল ধামালের মতো একাধিক ছবিই অনলাইন পাইরেসি শিকার হয়েছে। এমনকী রজনীকান্তের ব্লকবাস্টার ছবি ‘2.0’ লিক হয়ে যায়।  

প্রসঙ্গত, অভিষেক বর্মা পরিচালনায় এবং করণ জোহর, সাজিদ নাদিয়াদওয়ালা, হিরু যশ জোহর ও অপূর্ব মেহতার প্রযোজনায় গত ২০ এপ্রিলই মুক্তি পেয়েছে আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, আদিত্য রায় কাপুর, সোনাক্ষী সিনহা, মাধুরী দীক্ষিত ও সঞ্জয় দত্ত অভিনীত এই ছবি।