বলিউড গায়িকা অলকা ইয়াগনিকের মেয়ের রিসেপশনের তারার মেলা, দেখুন

বাপ্পি লাহিড়ি থেকে গোবিন্দা, সায়েশার রিসেপশনে হাজির হন প্রত্যেকে 

Updated By: Dec 25, 2018, 01:28 PM IST
বলিউড গায়িকা অলকা ইয়াগনিকের মেয়ের রিসেপশনের তারার মেলা, দেখুন

নিজস্ব প্রতিবেদন : গত ১২ ডিসেম্বর অমিত দেশাইয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অলকা ইয়াগনিকের মেয়ে সায়েশা কাপুর। দীর্ঘদিনের বন্ধু অমিত দেশাইয়ের সঙ্গে সায়েশার বিয়ে নিয়ে ইতিমধ্যেই বি টাউনে জোর গুঞ্জন শুরু হয়ে গিয়েছে। গোটা মুম্বই যখন রণবীর-দীপিকা, প্রিয়াঙ্কা-নিক, ঈশা-আনন্দের বিয়ে নিয়ে ব্যস্ত, সেই সময় চুপিসাড়েই দীর্ঘদিনের বন্ধুর সঙ্গে বিয়েটা সেরে ফেলেন বলিউডের এই জনপ্রিয় গায়িকা একমাত্র মেয়ে সায়েশা।

আরও পড়ুন : বিয়ে করলেন বলিউডের জনপ্রিয় গায়িকা অলকা ইয়াগনিকের মেয়ে সায়েশা
১২ ডিসেম্বর বিয়ের পর গত ২২ ডিসেম্বর ছিল সায়েশা এবং অমিতের রিসেপশন। অলকা ইয়াগনিকের মেয়ের বিয়ের সেই রিসেপশনে হাজির হন বলিউডের একাধিক তারকা। গোবিন্দা থেকে উদিত নারায়ণন, জনি লিভার, বাপ্পি লাহিড়ি, জাভেদ আখতার-শাবানা আজমিসহ অনেকেই। 
রিসেপশনে ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের লেহেঙ্গায় সাজেন সায়েশা। বলিউডের কোনও সেলিব্রিটি না হয়েও, তিনি যে রিসেপশনে অনেক তারকাকেই বেশ টেক্কা দিচ্ছিলেন, তা কিন্তু বেশ স্পষ্ট।

আরও পড়ুন : দীপিকার কোমর জড়িয়ে নাচছেন রণবীর, ভাইরাল ভিডিও
দেখুন সায়েশা এবং অমিতের রিসেপশনের সব ভিডিও...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

২০১৮-র ডিসেম্বরে বিয়ে সারলেও, ২০১৭ সালে বন্ধু অমিতের সঙ্গে বাগদান পর্ব সেরে ফেলেন অলকা-কন্যা সায়েশা। আর এবার বাগদান পর্বের এক বছরের মধ্যে বন্ধুর সঙ্গে গাঁটছড়া বেঁধে ফেলেন সায়েশা কাপুর।

.