Allu Arjun-Rashmika Mandanna: আসছে পুষ্পা ২, অল্লু অর্জুন নিচ্ছেন ১০০ কোটি! নায়িকার বরাতে খুচরো...

Allu Arjun-Rashmika Mandanna: পুষ্পা ছবিতেই অল্লু অর্জুনের থেকে রশ্মিকার মন্দানার পারিশ্রমিকে ছিল বিস্তর ফারাক, এবার ছবির সিক্যুয়েলে সেই ফারাক পৌঁছে গেছে ধরা ছোঁয়ার বাইরে। এবার শোনা যাচ্ছে পুষ্পা ২-এর জন্য রশ্মিকার পারিশ্রমিক ২ কোটি থেকে বৃদ্ধি পেয়ে হতে চলেছে ৪ কোটি। সেখানে অল্লু অর্জুনের পারিশ্রমিক প্রায় একটি ছবির বাজেটের সমান। 

Updated By: Aug 29, 2022, 05:11 PM IST
Allu Arjun-Rashmika Mandanna: আসছে পুষ্পা ২, অল্লু অর্জুন নিচ্ছেন ১০০ কোটি! নায়িকার বরাতে খুচরো...

Allu Arjun, Rashmika Mandanna, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আঞ্চলিক ছবির সীমানা ছাড়িয়ে গোটা ভারত তথা বিশ্বে ছড়িয়ে পড়েছে অল্লু অর্জুন ও রশ্মিকা মন্দানার জনপ্রিয়তা, সৌজন্যে তাঁদের ছবি ‘পুষ্পা’। সম্প্রতি শুরু হয়েছে এই ছবির সিক্যুয়েল ‘পুষ্পা- দ্য রুল’-এর শ্যুটিং শুরু হয়েছে। সূত্রের খবর পরিচালক থেকে শুরু করে রশ্মিকা মন্দানা ও অল্লু অর্জুন প্রত্যেকেই তাঁদের পারিশ্রমিক বাড়িয়েছেন অনেকটাই। পুষ্পা ছবির জন্য অল্লু অর্জুনের পারিশ্রমিক ছিল ৫০ কোটি টাকা, রশ্মিকার পারিশ্রমিক ছিল মাত্র ২ কোটি। কিন্তু প্রথম ছবির বক্স অফিস সাফল্যের পরেই নিজেদের পারিশ্রমিক বাড়িয়েছেন অভিনেতা অভিনেত্রী থেকে শুরু করে ছবির পরিচালক সুকুমার। পুষ্পা ২-এর জন্য পরিচালক সুকুমার তাঁর পারিশ্রমিক ৪০ কোটি টাকা নিচ্ছেন, এমনটাই খবর। তবে পুষ্পা ছবির জন্য তিনি পেয়েছিলেন ১৮ কোটি টাকা।

আরও পড়ুন: Urvashi Rautela-Rishabh Pant: 'ক্রিকেট অপছন্দ' অথচ ভারত-পাক ম্যাচের দর্শকাসনে ঊর্বশী, ব্যঙ্গ মিশ্রিত হাসি ঋষভের

পুষ্পা ছবিতেই অল্লু অর্জুনের থেকে রশ্মিকার মন্দানার পারিশ্রমিকে ছিল বিস্তর ফারাক, এবার ছবির সিক্যুয়েলে সেই ফারাক পৌঁছে গেছে ধরা ছোঁয়ার বাইরে। এবার শোনা যাচ্ছে পুষ্পা ২-এর জন্য রশ্মিকার পারিশ্রমিক ২ কোটি থেকে বৃদ্ধি পেয়ে হতে চলেছে ৪ কোটি। সেখানে অল্লু অর্জুন এই নয়া ছবির জন্য চার্জ নিচ্ছেন ১০০ কোটি টাকা। ‘পুষ্পা দ্য রাইজ’ প্রথমদিনেই ব্যবসা করেছিল ৩৩ কোটি টাকা। ১৮০ কোটি বাজেটে তৈরি এই ছবির সারা বিশ্ব জুড়ে টোটাল বক্স অফিস কালেকশন ছিল প্রায় ৩৬৫ কোটি টাকা। শোনা যাচ্ছে যে ‘পুষ্পা ২’ ছবির বাজেট হওয়ার কথা ছিল ২০০ কোটি টাকা, কিন্তু অভিনেতা অভিনত্রী ও পরিচালকের পারিশ্রমিকের চোটেই বাড়তে চলেছে এই ছবির বাজেট।

আরও পড়ুন: Pradip Mukherjee Death: ‘প্রদীপ মুখোপাধ্যায়ের মতো ভদ্র শিল্পীর মৃত্যু শুধু সিনেমার নয়, গোটা সমাজের ক্ষতি’

পুষ্পা ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেও অল্লু অর্জুনের নিরিখে রশ্মিকার পারিশ্রমিক নিমিত্তমাত্র। প্রথম ছবিতে এই ব্যবধান ৪৮ কোটি হলেও দ্বিতীয় ছবিতে তা গিয়ে দাঁড়িয়েছে প্রায় ৯৬ কোটিতে, অথচ এই ছবিতে অল্লু অর্জুনের পাশাপাশি একইরকম জনপ্রিয়তা পেয়েছিলেন রশ্মিকা, কিন্তু পারিশ্রমিকের এই বিস্তর ফারাকই এখন আলোচনার তুঙ্গে। তবে এই প্রথম নয়, হলিউড থেকে বলিউড, এমনকী অস্কারের মঞ্চেও অভিনেত্রীদের কম পারিশ্রমিক নিয়ে সোচ্চার হয়েছেন নায়িকারা। বলিউডে বারংবার পারিশ্রমিকের অসমতা নিয়ে প্রশ্ন তুলেছেন কঙ্গনা রানাওয়াত থেকে করিনা কাপুর, দীপিকা পাড়ুকোন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.