অ্যাডভেঞ্চারের নেশায় এবার দুর্গম আমাজনে ‌যাচ্ছেন দেব, জানেন কেন?

Updated: Sep 22, 2017, 04:59 PM IST
অ্যাডভেঞ্চারের নেশায় এবার দুর্গম আমাজনে ‌যাচ্ছেন দেব, জানেন কেন?

ওয়েব ডেস্ক: ২০১৩-র ২০ ডিসেম্বর দেব অভিনীত, কমলেশ্বর মুখোপাধ্যায়ের চাঁদের পাহাড় ভালোই সাড়া ফেলেছিল। সেবারই প্রথম একটু অন্যরকম চরিত্রে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছিলেন '‍শঙ্কর' দেব। ফের সেই শঙ্করের রূপে ফিরছেন তিনি। তবে গন্তব্য এবার আর আফ্রিকা নয়, এবার দক্ষিণ আমেরিকার আমাজন অভি‌যানে ‌যাবেন কমলেশ্বর মুখোপাধ্যায়ের শঙ্কর।

বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের '‍চাঁদের পাহাড়' উপন্যাস অবলম্বনে তৈরি '‍চাঁদের পাহাড়' সিনেমার দ্বিতীয় ভাগ হিসাবেই তৈরি হচ্ছে '‍আমাজন অভি়‌যান'‍। এই সিনেমাতেও ভ্রমণের নেশায় অ্যাডভেঞ্চারের খোঁজে বের হবেন শঙ্কর। আমাজনে সোনার খনির খোঁজ করতে জাহাজ নিয়ে রওনা দেবেন '‍শঙ্কর' দেব। তাঁর সঙ্গী ডেভিড জেমস ও স্বেতলেনা। আমাজনের ভয়ানক সব জীবজন্তু, নানান প্রতিকূলতা পার করে কীভাবে শঙ্কর ডোরাডোর খনির আবিস্কার করবেন তা নিয়েই এগোবে সিনেমার গল্প।

সূত্রের খবর, '‍আমাজন অভি়‌যান'‍-এর বাজেট শুধু চাঁদের পাহাড়ের থেকেই বেশি নয়, এটা নাকি বাংলা সিনেমার সব থেকে বেশি বাজেটের ছবি। ‌যেখানে '‍চাঁদের পাহাড়'‍-এর ‌বাজেট ছিল ১৫ কোটি সেখানে '‍আমাজন অভি‌যান'‍-এর বাজেট ২০ কোটি।  ক্রিসমাসের মরসুমে মুক্তি পাবে এই সিনেমা। তবে ইতিমধ্যেই মুক্তি পেয়েছে '‍আমাজন অভি‌যান'-এর টিজার।‍ 

 

আরও পড়ুন- সইফ কন্যা সারার '‍নখরাবাজি'‍তে অতিষ্ঠ '‍কেদারনাথ'‍-এর কলাকুশলীরা