আমির-করিনারা এই মুভমেন্টের মুখ, আপনি সামিল হচ্ছেন?

গ্লোবাল সিটিজেন মুভমেন্ট শুরু হল ভারতে। বলিউডের প্রথম সারির তারকারা যোগ দিলেন এই আয়োজনে। আগামী ১৯ তারিখ থেকে শুরু হবে এই ক্যাম্পেন। গুনগত শিক্ষা, পানীয় জল, স্যানিটেশন, জেন্ডার ইকুয়ালিটি এইসমস্ত বিষয়ে আলোকপাত করাই এর লক্ষ্য।

Updated By: Sep 15, 2016, 06:24 PM IST

ওয়েব ডেস্ক: গ্লোবাল সিটিজেন মুভমেন্ট শুরু হল ভারতে। বলিউডের প্রথম সারির তারকারা যোগ দিলেন এই আয়োজনে। আগামী ১৯ তারিখ থেকে শুরু হবে এই ক্যাম্পেন। গুনগত শিক্ষা, পানীয় জল, স্যানিটেশন, জেন্ডার ইকুয়ালিটি এইসমস্ত বিষয়ে আলোকপাত করাই এর লক্ষ্য।

জেন্ডারইকুয়ালিটি নিয়ে প্রশ্ন তুললেন করিনা কাপুর। আর কিছুদিন পরই তিনি মা হতে চলেছেন। তাঁকে নিয়ে মানুষের অযাচিত প্রশ্নে বেশ ক্ষুব্ধ বেবো। বলিউডের শাহেনশা অনেক আগে থেকেই স্বাস্থ্য বিষয়ক কাজে যুক্ত ছিলেন। এবার আরও বেশি করে যুক্ত হতে পেরে আপ্লুত তিনি। অনুষ্ঠানে হাজির ছিলেন ফারহান আখতার। পুরুষের আলাদা সংজ্ঞা দিলেন কবিতার মাধ্যমে।

একই কথা আমিরের কণ্ঠেও। ইতিমধ্যেই পানীয় জল নিয়ে মহারাষ্ট্রে কাজ করছেন তিনি। তাই গ্লোবাল সিটিজেনের এই উদ্যোগকে সাধুবাদ জানালেন মিস্টার পারফেকশানিস্ট। এই অনুষ্ঠানের উদ্বোধন করবে কোল্ডপে। সারা ভারতে চলবে এই অভিযান।

.