অমিতাভ বচ্চনের পুরনো মার্সিডিজ বেঞ্জ গাড়ি বিক্রির বিজ্ঞাপন OLX-এ?

 সম্প্রতি অভিনেতার সংগ্রহে যোগ হয়েছে একটি নতুন মার্সিডিজ বেঞ্জ ভি-ক্লাস।  

Updated By: Jun 13, 2019, 05:38 PM IST
অমিতাভ বচ্চনের পুরনো মার্সিডিজ বেঞ্জ গাড়ি বিক্রির বিজ্ঞাপন OLX-এ?

নিজস্ব প্রতিবেদন: অমিতাভ বচ্চনের গাড়ি কেনার শখের কথা হয়ত অনেকেরই জানা। বলিউডের শাহেনশার সংগ্রহে রয়েছে বেশকিছু নামী ব্র্যান্ডের গাড়ি। বিগ বি-র গ্যারাজে রয়েছে ল্যান্ড রোভার, রেঞ্জ রোভার, লেক্সাস এলএক্স ৫৭০ এবং বেন্টলে কন্টিনেন্টাল জিটি-র মতো গাড়ি। সম্প্রতি অভিনেতার সংগ্রহে যোগ হয়েছে একটি নতুন মার্সিডিজ বেঞ্জ ভি-ক্লাস।  

তবে আসল খবরটা হল, সম্প্রতি 'OLX' এ অমিতাভ বচ্চনের মার্সিডিজ বেঞ্জ এস ক্লাস লাক্সারি সেডান গাড়ি বিক্রির জন্য একটি বিজ্ঞাপন দেখা গেছে। যাতে নজর কাড়ছে গাড়ির দাম। গাড়িটির বিক্রির দাম রাখা হয়েছে মাত্র ৯.৯৯ লক্ষ টাকা। অমিতাভ বচ্চনের গাড়িটির এত কম দাম দেখে অনেকেই অবাক। তবে বিশেষজ্ঞরা মনে করছেন, গাড়িটি হয়ত ইতিমধ্যেই বেশ কয়েকবার হাত বদল করে ফেলেছে। হতে পারে বর্তমানে গাড়িটি তৃতীয় মালিকের কাছে রয়েছে। যে কারণে এত কম দামে (৯.৯৯ লক্ষ) গাড়িটি বিক্রির বিজ্ঞাপন দেওয়া হয়েছে। তবে এই গাড়িতে অনেকবারই চড়তে দেখা গেছে বচ্চন পরিবারের সদস্যদের। 

আরও পড়ুন-#MeToo মামলায় ক্লিনচিট পেলেন নানা

গাড়িটির বৈশিষ্ট হল এটি ২০০৭ সালে তৈরি মার্সিডিজ বেঞ্জ এস-ক্লাস ৩৫০ এল। এখানে 'এল'-এর অর্থ হল এই গাড়ির 'হুইলবেস' বেশি। অর্থাৎ সাধারন 'এস ক্লাস'-এর থেকে এই গাড়ির ভতরে জায়গা অনেক বেশি রয়েছে। এই মডেলে রয়েছে ৩৪৯৮ সিসি ভি৬ পেট্রোল ইঞ্জিন। তবে এই গাড়িটিই সত্যিই একসময় অমিতাভ বচ্চনের কাছে ছিল কিনা তা জানা সম্ভব হয়নি। তবে বিজ্ঞাপনটি যদি সত্যি হয় তবে এই সেই গাড়ি। তবে এই সুযোগে অমিতাভের অনুরাগীদের অভিনেতার স্মৃতি আওরানোর সুযোগ মিলেছে। উপরি পাওনা এত কম দামে মিলছে এই মার্সিডিজ বেঞ্জ। 

আরও পড়ুন-মিমির বাড়িতে আইবুড়ো ভাত খেলেন নুসরত

.