হাসপাতালে যাননি দেখতে, ঋষির কথা বলতে গিয়ে কেঁদে ফেললেন অমিতাভ

ভিডিয়ো শেয়ার করেন বিগ বি 

Edited By: জয়িতা বসু | Updated By: May 4, 2020, 12:37 PM IST
হাসপাতালে যাননি দেখতে, ঋষির কথা বলতে গিয়ে কেঁদে ফেললেন অমিতাভ

নিজস্ব প্রতিবেদন : ৩০ এপ্রিল চলে গিয়েছেন তাঁর প্রিয় বন্ধু। হাসপাতাল তো নয়ই, লকডাউনের জেরে শেষ বিদায়ের সময়ও তাঁর মুখটা দেখতে পাননি। সেই কষ্টে এবার কেঁদে ফেললেন অমিতাভ বচ্চন।

বিগ বি জানান, রাজ কাপুরের বাড়িতে প্রথম দেখেছিলেন তরতাজা যুবক ঋষি কাপুরকে। সেই থেকে শুরু। এরপর ঋষির সঙ্গে বার বার দেখা হয়েছে কখনও নিজের অসুখের জন্য মন খারাপ করে বসে থাকতে দেখেননি। কিংবা যখনই হাসপাতালে গিয়েছেন, বলেছেন, শিগগিরই আবার দেখা হবে। হাসপাতালেও ঋষিকে দেখতে যাননি তিনি। কারণ ঋষিকে ওইভাবে হাসপাতালে বিছানায় দেখার মতো শক্তি তাঁর ছিল না। সেই কারণেই তিনি হাপাতালে ভর্তি থাকাকালীন ঋষিকে কখনও দেখতে যাননি বলে চোখের জল ধরে রাখতে পারলেন না অমিতাভ বচ্চন।

 

আরও পড়ুন : দ্বিতীয় সন্তানের ছবি শেয়ার করলেন ঈশানের বাবা রাজেশ খট্টর

গত ৩০ এপ্রিল ক্যানসারের সঙ্গে লড়াইয়ে জীবন যুদ্ধে হেরে যান ঋষি কাপুর। টানা ২ বছর ধরে লিউকোমিয়ার সঙ্গে লড়াই চালিয়ে অবশেষে গত ৩০ তারিখ প্রয়াত হন বলিউডের প্রথম রোমান্টিক হিরো। ইরফান খানের মৃত্যুর পর বলিউড যখন বিধ্বস্ত, সেই সময় ফের বি টাউনেকে দিশেহারা করে চলে যান ঋষি কাপুর। 

আরও পড়ুন : বয়ে নিয়ে যাচ্ছেন বস্তা, লকডাউনের জেরে অভুক্ত মানুষগুলোর পাশে এভাবেই দাঁড়াচ্ছেন সলমন

এদিকে লকডাউনের জেরে বাবাকে শেষ দেখা দেখতে পাননি ঋষি কাপুরের মেয়ে রিদ্ধিমা কাপুর। বলিউডের বর্ষীয়ান মৃত্য়ুর ২ দিন পর ১৪ ঘণ্টার সফর শেষ করে দিল্লি থেকে মুম্বইতে এসে পৌঁছন রিদ্ধিমা কাপুর।

.