Amitabh Bachchan: 'প্রতীক্ষা' এবার শ্বেতার, ঐশ্বর্য বেরিয়ে যেতেই মেয়েকে বাংলো উপহার অমিতাভের!

Amitabh Bachchan: বেশ কিছুদিন আগেই শ্বশুর বাড়ি ছেড়েছেন অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন। এবার সেই জল্পনাকেই আরও গাঢ় করলেন খোদ বিগ বি অমিতাভ বচ্চন। অমিতাভ নাকি তাঁর বাংলো ‘প্রতীক্ষা’ মেয়ে শ্বেতা বচ্চন নন্দার নামে লিখে দিয়েছেন।

Updated By: Nov 26, 2023, 01:43 PM IST
Amitabh Bachchan: 'প্রতীক্ষা' এবার শ্বেতার, ঐশ্বর্য বেরিয়ে যেতেই মেয়েকে বাংলো উপহার অমিতাভের!

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: বেশ কিছুদিন আগেই শ্বশুর বাড়ি ছেড়েছেন অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন। তবে কি এবার ঐশ্বর্য-অভিষকের সম্পর্কের ইতি? এই নিয়ে কৌতূহলের শেষ নেই নেট পাড়ায়। এবার সেই জল্পনাকেই আরও গাঢ় করলেন খোদ বিগ বি অমিতাভ বচ্চন। অমিতাভ নাকি তাঁর বাংলো ‘প্রতীক্ষা’ মেয়ে শ্বেতা বচ্চন নন্দার নামে লিখে দিয়েছেন। শোনা গেছে, এই বাংলো নিয়েই নাকি বেশ কিছুদিন ধরে ঝামেলা বচ্চন পরিবারে।

আরও পড়ুন: Ayushmann Khurrana: বিছানার প্রতিই তাঁর মাত্রাতিরিক্ত আসক্তি! বাংলায় পোস্ট করে চমক অভিনেতার

ছেলে এবং মেয়ের মধ্যেই কোনওদিনই বিভেদ করেনি বিগ বি। তিনি আগেই জানিয়েছিলেন তাঁর সম্পত্তি দুই সন্তানের মধ্যে ভাগ করে দেবেন। এবার সেই সিদ্ধান্তকেই রুপ দিলেন অমিতাভ বচ্চন। নিজের বাংলো ‘প্রতীক্ষা’ লিখে দিলেন তাঁর মেয়ের নামে। মুম্বইয়ের জুহুর বিঠ্ঠলনগর কোঅপারেটিভ হাউজিং সোসাইটিতে অবস্থিত ‘প্রতীক্ষা’। বিগ বি নাকি তাঁর মেয়েকে দীপাবলিতে এই উপহার দিয়েছেন। জানতে পারা গেছে, গত ৮ নভেম্বর বাংলো হস্তান্তরের আইনি প্রক্রিয়া সম্পন্ন হয়।

অমিতাভ বচ্চনের বাবা হরিবংশ রই বচ্চনই নাকি তাঁকে এই বাংলো উপহার দিয়েছিলেন। বলা চলে, বিগ বি-র বড় হয়ে ওঠা এই বাড়িতেই। ১৬ হাজার ৮৪০ স্কোয়্যার ফুট জায়গায় জুড়ে অবস্থিত বাংলোটি। বাজারমূল্য কম করে ৫০ কোটি ৬৩ লক্ষ টাকা। বাংলোটির সঙ্গে আবেগ জড়িয়ে রয়েছে বলে একাধিক বার বলতে শোনা গিয়েছে অমিতাভকে। সেই বাংলোই এবার মেয়ের হাতে তুলে দিলেন তিনি।

আরও পড়ুন: Ileana D’Cruz: অপেক্ষার অবসান! ছেলের পর এবার প্রেমিকের ছবি সামনে আনলেন ইলিয়ানা...

ননদ শ্বেতা এবং শ্বাশুরি জয়া বচ্চনের সঙ্গে ঐশ্বর্যর সম্পর্ক যে ভালো না তা বহুদিন ধরেই শোনা যাচ্ছে। ঝামেলা থেকে দূরে থাকতেই অভিষেক এবং মেয়ে আরাধ্যাকে নিয়ে ‘জলসা’ ছেড়ে ‘প্রতীক্ষা’-তে গিয়েই থাকতে চেয়েছিলেন ঐশ্বর্য কিন্তু তা হয়ে ওঠেনি, কারণ পরিবারের কেউই চায়নি সেটি। এবার ঐশ্বর্য ‘জলসা’ ছেড়ে বাপের বাড়ি চলে যাওয়ার পরই নিজের বাংলো মেয়ের নামে লিখে দিলেন বিগ বি।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.