Amitabh Bachchan: জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় বয়স বিভ্রাট, বাবার ভুল শুধরে দিলেন Sweta

সোমবার অমিতাভ বচ্চনের ৭৯ তম জন্মদিন

Updated By: Oct 11, 2021, 03:00 PM IST
Amitabh Bachchan: জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় বয়স বিভ্রাট, বাবার ভুল শুধরে দিলেন Sweta

নিজস্ব প্রতিবেদন: সময়ের ইস্তেহার যাঁকে 'ডন' অভিধা দেয়, কে না জানে, তাঁকে ধরা ছোঁয়া 'মুশকিল হি নেহি, না-মুমকিন হ্যায়'। তিনি যেখানে দাঁড়ান সেখান থেকেই শুরু হয় লাইন। ভবিষ্যতের কথা ভেবেই যেন চিত্রনাট্যকার লিখেছিলেন তাঁর এই জনপ্রিয় সংলাপ। যা কালের নিয়মে আজ ইতিহাসে রূপান্তরিত। তাঁর সমসময়ে এমনকি পরেও বলিউড পেয়েছে একাধিক সুপারস্টার কিন্তু আজও তাঁর করিশমা একটুও ম্লান হয়নি বরং উত্তরোত্তর এই নক্ষত্র আরও উজ্জ্বল হয়ে উঠেছেন। আর হবে নাই বা কেন তিনিই তো একাধারে বলিউডের 'শেহেনশাহ' 'ডন', স্বপ্নের 'সওদাগর', মুকদ্দর কি সিকান্দার। তিনি অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। 

সোমবার অমিতাভ বচ্চনের ৭৯ তম জন্মদিন। নিজস্ব স্টাইলেই জন্মদিনে নিজের তিনটি ছবির কোলাজ পোস্ট করেছেন সিনিয়র বচ্চন। ছবিতে দেখা যাচ্ছে হেঁটে চলেছেন তিনি। ক্যাপশনে তিনি লিখেছেন, 'আশির পথে হাঁটছি।' তিনি লিখেছেন এটা তাঁর আশিতম জন্মদিন। সম্প্রতি মুক্তি পেয়েছে অমিতাভ বচ্চনের নতুন ছবি চেহরে। রবিবার সেই ছবির পরিচালকের বাড়ি থেকেই শুরু হল জন্মদিনের সেলিব্রেশন। সোশ্যাল মিডিয়ায় সবসময়ই অ্যাক্টিভ থাকেন বিগ বি। জীবনের প্রায় প্রতিদিনেরই  নানা আপডেট শেয়ার করেন তাঁর ফ্যানেদের সঙ্গে। তাই নিজের জন্মদিনের কথাও যে তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় জানাবেন সেটাই স্বাভাবিক। 

আরও পড়ুন: Aryan Khan Drug Case: পিছিয়ে গেল শুনানি, আপাতত জেল হেফাজতেই Shah Rukh পুত্র

তবে সেই সোশ্যাল মিডিয়া পোস্ট থেকেই শুরু হয়েছে দ্বিধা। আসলে এদিন নিজেই নিজের বয়স গন্ডগোল করে ফেলেছেন বিগ বি। সোশ্যাল মিডিয়ায় তাঁর সেই ভুল ধরিয়ে দিলেন তাঁর কন্যা শ্বেতা বচ্চন। কমেন্টে তিনি লিখেছেন ৮০ তম নয়, এটা তাঁর ৭৯ তম জন্মদিন। শ্বেতা ছাড়াও এদিন সোশ্যাল মিডিয়ায় অমিতাভ বচ্চনকে শুভেচ্ছা জানান রণবীর সিং, ভূমি পেডনেকর, টিসকা চোপড়া, এষা গুপ্তা সহ একাধিক তারকা। রণবীর সিং কমেন্ট সেকশেনে লেখেন, 'গ্যাংস্টার'।

১৯৬৯ সালে সাত হিন্দুস্তানি ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেছিলেন তিনি। তবে তাঁর যাত্রাপথ খুব একটা মসৃণ ছিল না, নানা ঘাত প্রতিঘাত, ফ্লপ হিটের সমীকরণ পার করে তিনি ক্রমেই হয়ে উঠেছেন স্টার থেকে মেগাস্টার। যে সময় রোমান্টিক সিনেমায় মজেছিল ভারতীয় দর্শক সেসময় তিনি পর্দায় হাজির হয়েছিলেন অ্যাংরি ইয়ংম্যান ইমেজে। এরপর সাত ও আটের দশকে একাধিক সিনেমায় এই ইমেজেই বাজিমাত করেছিলেন অমিতাভ। এরপর বাকিটা ইতিহাস। ৭৯ বছর বয়সেও তাঁর আগামী ছবির তালিকা দীর্ঘ। মুক্তির অপেক্ষায় ব্রহ্মাস্ত্র, ঝান্ড, গুডবাই, উঁচাই এবং পরিচালক নাগ অশ্বিনের ছবি।  

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.