মালাইকা-আরবাজের বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন অমৃতা

এই প্রথম প্রকাশ্য়ে মুখ খুললেন মালাইকার বোন 

Updated: Aug 27, 2019, 04:01 PM IST
মালাইকা-আরবাজের বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন অমৃতা

নিজস্ব প্রতিবেদন: আরবাজ খানের সঙ্গে তাঁর দিদির বিচ্ছেদ হয়ে গিয়েছে। মালাইকা-আরবাজের বিচ্ছেদের পরও 'অরোরা সিস্টার্স'-দের ছোট বোনের সঙ্গে অমৃতা অরোরা সলমনের ভাইয়ের সম্পর্ক বেশ ভাল। আরবাজ এবং অমৃতা এখনও দু'জন দু'জনের ভাল বন্ধু। দু'জনকে মাঝে মধ্যেই একসঙ্গে দেখাও যায়। যা নিয়ে কম জল্পনা হয়নি। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন মালাইকার বোন অমৃতা অরোরা।

আরও পড়ুন :'আশিকি'-র রাহুল রয়কে গোপনে ভালবাসতেন করিনা
সম্প্রতি পিঙ্কভিলার এক সাক্ষাতকারে হাজির হন 'অরোরা সিস্টার্স'। মালাইকা এবং অমৃতা যখন একসঙ্গে হাজির হন, সেই সময় স্বভাবতই উঠে আসে আরবাজ খানের প্রসঙ্গ। মালাইকা-আরবাজের বিচ্ছেদের সময়, ভাল বন্ধু হয়েও অমৃতা কেন বাধা দেননি? এ বিষয়ে প্রশ্ন করা হলে অমৃতা বলেন, তিনি বোঝানোর চেষ্টা করেছিলেন দু'জনকেই। সংসার টিকিয়ে রাখাও চেষ্টা করেন কিন্তু দু'জনেই স্বাবলম্বী। তাই বিচ্ছেদের বিষয়ে মালাইকা এবং আরবাজের সিদ্ধান্তই সবাইকে মেনে নিতে হয়। তাঁর দিদির সঙ্গে সলমন খানের ভাইয়ের বিচ্ছেদ হয়ে গেলেও, আরবাজ তাঁর ভাল বন্ধু। এমনকী আরবাজকে তাঁর পরিবারে এখনও পর্যন্ত ছেলের মতো করেই ভালবাসা হয় বলেও জানান অমৃতা।

আরও পড়ুন : ঘরে নিয়ে যাওয়ার জন্য জোর করেন পরিচালক, মুখ খুললেন বিদ্যা বালান
প্রসঙ্গত আরবাজ তাঁর সন্তানের বাবা। তাই তাঁর সঙ্গে অরোরা পরিবারের সদস্যদের ভাল সম্পর্ক থাকবে, তা অস্বীকার করার কোনও জায়গা নেই বলেও জানান মালাইকা অরোরা।