প্রিয় বন্ধুর স্বামীকে ছিনিয়ে নিয়ে বিয়ে করেন অমৃতা! মালাইকার বোনকে নিয়ে বিতর্ক পিছু ছাড়েনি এখনও

২০০৯ সালে শাকিলকে বিয়ে করেন অমৃতা অরোরা 

Edited By: জয়িতা বসু | Updated By: Mar 9, 2020, 10:36 AM IST
প্রিয় বন্ধুর স্বামীকে ছিনিয়ে নিয়ে বিয়ে করেন অমৃতা! মালাইকার বোনকে নিয়ে বিতর্ক পিছু ছাড়েনি এখনও

নিজস্ব প্রতিবেদন: ২০০৯ সালে ব্যবসায়ী শাকিল লাদাকের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অমৃতা অরোরা। গত ৪ মার্চ ছিল অমৃতা এবং শাকিলের ১১ বছরের বিবাহবার্ষিকী। কিন্তু বিয়ের ১১ বছর পর এখনও পর্যন্ত শাকিলকে ছিনিয়ে নেওয়ার অভিযোগ ওঠে (Malaika Arora) মালাইকা অরোরার বোনের বিরুদ্ধে।
বিষয়টি খুলেই বলা যাক তাহলে। রিপোর্টে প্রকাশ, অমৃতা অরোরা কলেজের বন্ধু নিশা রানার স্বামী ছিলেন শাকিল লাদাক। নিশা এবং শাকিলের সংসারের মাঝে নাকি অবাঞ্ছিতভাবে প্রবেশ করেন অমৃতা। মালাইকার বোনের সঙ্গে পরিচয় হওয়ার পর থেকেই ক্রমশ নিশার কাছ থেকে দূরে সরে যেতে শুরু করেন শাকিল। অবশেষে ২০০৬ সালে নিশা রানার সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় শাকিল লাদাকের।


শোনা যায়, ২০০৬ সালে (Amrita Arora) অমৃতার সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ার কারণেই নিশার কাছে থেকে দূরে সরে যেতে শুরু করেন নির্মাণ ব্যবসায়ী শাকিল লাদাক। ২০০৬ সালে নিশার সঙ্গে বিচ্ছেদেরপর ২০০৯ সালে অমৃতার সঙ্গে বিয়ার পিঁড়িতে বসেন শাকিল।

আরও পড়ুন : ভারতের বাইরে দুবাইতে বিলাসবহুল বাংলো, শাহরুখের ১৮ কোটির 'জন্নত'-কে দেখেছেন!
২০০৯ সালের ৪ মার্চ সকালে খ্রিস্টান রীতিতে বিয়ের পর বিকেলে নিকাহ সারেন অমৃতা এবং শাকিল। তাঁদের বিয়েতে হাজির হন করিনা কপুর খান থেকে শুরু করে বলিউডের একাধিক সেলেব। অমৃতার সঙ্গে শাকিলের বিয়ের নিয়ে যখন জোর গুঞ্জন শুরু হয়, সেই সময় অরোরা সিস্টার্সদের মা জয়েস অরোরা মুখ খোলেন।
তিনি বলেন, সাকিলের সঙ্গে নিশার বিচ্ছেদের জন্য অমৃতা মোটেই দায়ি নন। নিশার সঙ্গে ২০০৬ সালে শাকিলের বিচ্ছেদের পর ২০০৯ সালে অমৃতা বিয়ে করেন। ফলে নিশা রানার অভিযোগের কোনও ভিত্তি নেই বলে স্পষ্ট জানান মালাইকার মা জয়েস অরোরা।

আরও পড়ুন : সকালে খ্রিস্টান রীতিতে, বিকেলে নিকাহ, ভাইরাল মালাইকা অরোরার বোনের বিয়ের ছবি
প্রসঙ্গত, পাক বংশ্দ্ভূত ক্রিকেটার উসমান আফজলের সঙ্গে এক সময় সম্পর্কে জড়ান (Amrita Arora Wedding) অমৃতা অরোরা। যদিও সেই সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। উসমান আফজলের সঙ্গে বিচ্ছেদের পরই নির্মাণ ব্যবসায়ী শাকিল লাদাকের সঙ্গে সম্পর্কে জড়ান অমৃতা।
এদিকে শাকিল লাদাকের সঙ্গে যখন ১১ বছর সুখে সংসার করছেন অমৃতা, সেই সময় প্রথম বিয়ে ভেঙে (Arjun Kapoor) অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান মালাইকা অরোরা। সলমন খানের ভাই আরবাজ খানের সংসার থেকে থেকে ছেলেকে নিয়ে বেরিয়ে আসার পর আপাতত বনি কাপুরের ছেলের সঙ্গে নতুন করে লিভ ইন করছেন মালাইকা অরোরা। যা নিয়ে বলিউডে কম গুঞ্জন হয়নি। যদিও মালাইকা এবং অর্জুন কবে গাঁটছড়া বাঁধছেন, সে বিষয়ে কিছু জানা যায়নি।

.