Ananya Panday-Aditya Roy Kapur: মার্চেই ভেঙেছে সম্পর্ক! আদিত্যকে ভুলতে কুকুরে ডুব অনন্যার...

Bollywood Break Up: প্রায় এক মাস আগেই এঅনন্যা পান্ডে এবং আদিত্য রায় কাপুরের ব্রেক আপ হয়েছিল। দুই অভিনেতার এক ঘনিষ্ঠ বন্ধু এক সংবাদ মাধ্যমকে জানিয়েছেন। 

Updated By: May 5, 2024, 06:11 PM IST
Ananya Panday-Aditya Roy Kapur: মার্চেই ভেঙেছে সম্পর্ক! আদিত্যকে ভুলতে কুকুরে ডুব অনন্যার...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত কয়েকদিন ধরে গুঞ্জন চলছে যে অনন্যা পান্ডে এবং আদিত্য রায় কাপুরের সম্পর্কে বিচ্ছেদ ঘটেছে। এবার খবর এল গুজব আসলেই সত্য। জানা গেছে, প্রায় এক মাস আগেই এই দুই অভিনেতাদের ব্রেক আপ হয়েছিল। জানতে পারা গেছে তাঁদের 'ব্রেক আপ' বহু ঘনিষ্ঠ বন্ধুদের হতবাক করেছে।

আরও পড়ুন: Shreyas Talpade: ঘাতক কোভিশিল্ড? মৃত্যুর মুখ থেকে ফিরে ভ্যাকসিনকে তোপ বলিউড অভিনেতার!
দুই অভিনেতার এক ঘনিষ্ঠ বন্ধু এক সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, “প্রায় এক মাস আগে তাঁদের বিচ্ছেদ হয়েছে। তাঁদের সম্পর্ক বেশ ভালই চলছিল। তাঁদের ব্রেকআপ আমাদের সকলের জন্য একটি ধাক্কা ছিল। তাঁরা একে অপরের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ। অনন্যা এগিয়ে যাওয়ার চেষ্টা করছে। অবশ্যই, মনের মধ্যে আঘাত আছে। তিনি তাঁর নতুন পোষ্য বন্ধুর সঙ্গে সময় কাটাচ্ছেন। আদিত্যও পরিপক্কতার সঙ্গে পরিস্থিতি মোকাবেলার চেষ্টা করছেন।”
প্রায় দুই বছর ধরে ডেটিং করছিলেন আদিত্য ও অনন্যা। গত মাসে, রহস্যময় পোস্ট দিয়ে ইন্টারনেটে ঝড় উঠেছিল। সেই পোস্টটি ইঙ্গিত দিয়েছিল যে তাঁদের সম্পর্ক ভেঙেছে। "যদি এটি সত্যিই আপনার জন্য হয় তবে এটি আপনার কাছে ফিরে আসবে। এটি কেবলমাত্র আপনাকে পাঠ শেখানোর জন্য ছেড়ে যাবে এবং আপনি কেবল নিজে থেকেই শিখতে পারেন। যদি এটি সত্যিই আপনার জন্য হয়, তবে আপনি এটিকে দূরে ঠেলে দিলেও এটি ফিরে আসবে, এমনকি যদি আপনি অস্বীকার করেন, এমনকি যদি আপনি ধরে নেন যে এত সুন্দর কিছু সত্যিই আপনার হতে পারে না, তবুও। এটি কখনই আপনার আত্মার গভীরতার সঙ্গে জটিলভাবে আবদ্ধ হয় না” অনন্যা তাঁর হ্যান্ডেলে শেয়ার করে এই ক্যপশন লিখেছিলেন। তিনি এটিকে ধন্যবাদ, একটি এভিল আই এবং একটি নীল প্রজাপতি ইমোজির সঙ্গে "সোমবার উপলব্ধি" হিসাবে পোস্ট করেন৷
আদিত্য রায় কাপুরের সঙ্গে অনন্যা পান্ডের সম্পর্কের গুজব প্রায়ই শিরোনাম থেকেছে। যদিও এই জুটি তাঁদের সম্পর্কের বিষয়ে কখনই নিশ্চিত করেনি, তাঁদের প্রকাশ্যে উপস্থিতি এবং সাক্ষাৎকারের সময় বেশ কয়েকটি স্বীকারোক্তি তাঁদের ডেটিংয়ের যথেষ্ট প্রমাণ দিয়েছে।

আরও পড়ুন: ছোট জায়গা থেকে এসে ছোট পর্দার তারা, যাঁদের ঐশ্বর্য্য বড়পর্দার বড়দেরও চমকাবে...
অনন্যা গত বছর কফি উইথ করণ 7-এ উপস্থিত হওয়ার পরে এটি শুরু হয়েছিল। অভিনেত্রী সম্পর্কের বিষয়ে কথা বলছিলেন যখন করণ জোহর ইঙ্গিত দিয়েছিলেন যে তিনি এবং আদিত্য একসঙ্গে থাকতে পারেন। এর পরে, অনন্যা এবং আদিত্য ইউরোপে একটি রোমান্টিক ভ্রমণ উপভোগ করেছিলেন। এর আগে, অনন্যা এবং আদিত্য মাদ্রিদে একসঙ্গে আর্কটিক বাঁদরের মংকিজের অংশ নিয়েছিলেন। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.