স্ক্রিপ্ট রিডিং সেশনে পর্দার 'রায় দম্পতি' Abir-Saayoni-র সঙ্গে পরিচালক Anik Dutta

সব ঠিক থাকলে খুব তাড়াতাড়িই শুরু হতে চলেছে এই ছবির শ্যুটিং। 

Updated By: Aug 29, 2021, 01:48 PM IST
স্ক্রিপ্ট রিডিং সেশনে পর্দার 'রায় দম্পতি' Abir-Saayoni-র সঙ্গে পরিচালক Anik Dutta

নিজস্ব প্রতিবেদন: বাংলা সিনেমার উজ্জ্বলতম নক্ষত্র সত্যজিৎ রায় (Satyajit Ray)। এবছর তাঁর জন্মশতবার্ষিকী। সেই উপলক্ষ্যেই সিনেমার মাধ্যমে তাঁকে ট্রিবিউট জানাচ্ছেন পরিচালক অনীক দত্ত (Anik Dutta)। তাঁর আগামী ছবি অপরাজিত (Aparajito)। যদিও এই ছবির সঙ্গে অপু ট্রিলজির দ্বিতীয় ছবি অপরাজিতর কোনও সম্পর্ক নেই। ছবির মুখ্য চরিত্রের নাম অপরাজিত রায়। তাঁর নামেই এই ছবির নামকরণ। অপরাজিতর চরিত্রে অভিনয় করছেন আবির চট্টোপাধ্যায় (Abir Chatterjee) ও তাঁর স্ত্রীয়ের চরিত্রে রয়েছেন সায়নী ঘোষ (Saayoni Ghosh)। সম্প্রতি স্ক্রিপ্ট রিডিং সেশনে হাজির ছিলেন পর্দার রায় দম্পতি। উপস্থিত ছিলেন পরিচালক অনীক দত্ত। 

আরও পড়ুন: 'লোকে সমালোচনা করবেই তাই নিজের মনের কথা শুনুন' ট্রোলারদের জবাব দিলেন Yash Dasgupta

গল্পের মুখ্য চরিত্র অপরাজিত রায় একটি সিনেমা বানাতে চায়। তাঁর ছবির নাম ‘পথের পদাবলী’। সেই ছবি তৈরি করাই তাঁর একমাত্র স্বপ্ন। সেই স্বপ্ন পূরণ করতে গিয়েই নানা বাধা-বিপত্তির সম্মুখীন হতে হয় তাঁকে। সত্যজিত রায়ের পথের পাঁচালী তৈরির গল্পের সঙ্গে এই গল্পের কিছু মিল থাকলেও এই ছবি বায়োপিক নয়, তা আগেই জানিয়েছেন পরিচালক অনীক দত্ত।  এই সিনেমার জন্য অনেকদিন ধরেই প্রস্তুতি নিচ্ছেন তিনি। আপাতত স্ক্রিপ্ট রিডিং সেশেন চলছে। এরই মাঝে চলছে লোকেশন খোঁজার কাজও। করোনা অতিমারির কারণে ইতিমধ্যেই পিছিয়ে গেছে ছবির শ্যুটিং। সব ঠিক থাকলে খুব তাড়তাড়িই শুরু হবে অপরাজিতর শ্যুটিং। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.