জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: সকলেরই ধারণা ছিল বিগ বস সেভেনটিনে-এর বিজেতা হবেন অঙ্কিতা লোখান্ডে। কিন্ত সবার ভাবনাকে ভুল প্রমাণিত করে তিনি বিদায় নিলেন চার নম্বর স্থাণ থেকেই, এমনকি জায়গা হল না টপ ৩-এও। বিগ বসের ঘর থেকে বেরানোর সময় অঙ্কিতার মুখ দেখেই বোঝা যাচ্ছিল যে সে কতটা দুঃখিত। তার ওপর কিছুদিন আগেই অঙ্কিতা বিগ বসের ঘরেই জানিয়েছিলেন, বর্তমানে তাঁর হাতে সেরকম কাজও নেই। এবার এই বিষয়েই অভিনেত্রী দিলেন নতুন সুখবর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Kartik Aaryan: চন্দু চ্যাম্পিয়নের জন্য বড় 'স্যাক্রিফাইস'! রসমালাইয়ে রসনা তৃপ্তি কার্তিকের...


বিগ বস সেভেনটিনের ঘর থেকে বেরনোর পরই অঙ্কিতা জানালেন, ‘স্বতন্ত্র বীর সাভরকর’ ছবিতে দেখতে পাওয়া যাবে তাঁকে। ‘পবিত্র রিসতা’ খ্যাত অভিনেত্রী ‘মণিকর্ণিকা’ ছবি দিয়ে বলিউডে পা রেখেছিলেন। তারপরও তাঁকে টাইগার শ্রফ অভিনীত সিনেমা ‘বাঘি থ্রী’-তে দেখতে পাওয়া গেছিল তাঁকে। তবে সেইসব সিনেমা করে তিনি সেইভাবে বলিউডে ছাপ ফেলতে পারেননি। তাই সেভাবে কাজও হাতে আসেনি। অবশেষে রণদীপ হুডা পরিচালিত এবং অভিনীত সিনেমা ‘স্বতন্ত্র বীর সাভরকর’ ছবিতে দেখতে পাওয়া যাবে তাঁকে।



তিনি আসন্ন সিনেমার ট্রেলার তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করে লিখেছেন, ‘ইতিহাসের অধ্যায় থেকে হারিয়ে যাওয়া নেতাকে আলোয় আনছি! বিগ বসের ঠিক পরে একটি নতুন অধ্যায় শুরু করা সবসময়ই একটু বেশি বিশেষ। রণদীপ হুডার পাশাপাশি এই প্রজেক্টের অংশ হতে পেরে কৃতজ্ঞ, আপনার নিকটবর্তী প্রেক্ষাগৃহে তারিখটি মিস করবেন না। ছবির প্রযোজনায় আনন্দ পণ্ডিত, জি স্টুডিও।’


আরও পড়ুন: উলটপূরাণ! সিরিয়ালে মনসামঙ্গল, হিন্দিভাষীদের বসার ঘরে ‘জয় বাংলা’...


তবে এই ছবিতে কোন চরিত্রে অভিনয় করবেন তিনি, তা সম্পর্কে কিছুই জানাননি অভিনেত্রী। তবে এইটুকু স্পষ্ট যে, ‘মণিকর্ণিকা’-এর পর আবারও এক ঐতিহাসিক চরিত্রে দেখতে পাওয়া যাবে তাঁকে।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)