Kartik Aaryan: চন্দু চ্যাম্পিয়নের জন্য বড় 'স্যাক্রিফাইস'! রসমালাইয়ে রসনা তৃপ্তি কার্তিকের...

Chandu Champion | Kartik Aaryan: ছবির জন্য বড় ত্যাগ অভিনেতা কার্তিক আরিয়ানের। ছবির চরিত্রের জন্য কার্তিক বিগত ১ বছর ধরে স্ট্রিক্ট ডায়েট মেনে চলছিলেন। অবশেষে ছবির শ্যুটিং বুধবার শেষ হয়। এবং অভিনেতা এক বছর পর তাঁর চিট মিল খেলেন।   

Updated By: Feb 1, 2024, 11:13 AM IST
Kartik Aaryan: চন্দু চ্যাম্পিয়নের জন্য বড় 'স্যাক্রিফাইস'! রসমালাইয়ে রসনা তৃপ্তি কার্তিকের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রত্যেক অভিনেতা-অভিনেত্রী নিজেদের ছবির চরিত্রের সঙ্গে খাপ খাওয়ানোর জন্য অনেক শখ ত্যাগ করে। বিশেষ করে প্রিয় খাবার। ঠিক সেইভাবেই তালিকাতে আছে কার্তিক আরিয়ান (Kartik Aaryan)। অভিনেতার আসন্ন ছবি 'চন্দু চ্যাম্পিয়ান'-এর (Chandu Champion) জন্য তাঁকে অনেকটাই ওজন কমাতে হয়। উপযুক্ত চেহারা তৈরি করার দীর্ঘদিন নানান চ্যালেঞ্জের সঙ্গে মুখোমুখি হন অভিনেতা।

ছবির চরিত্রের জন্য কার্তিক বিগত ১ বছর ধরে স্ট্রিক্ট ডায়েট মেনে চলছিলেন। অবশেষে ছবির শ্যুটিং বুধবার শেষ হয়। এবং অভিনেতা এক বছর পর তাঁর চিট মিল খেলেন। খেলেন তাঁর খুব পছন্দের রসমালাই।

আরও পড়ুন:উলটপূরাণ! সিরিয়ালে মনসামঙ্গল, হিন্দিভাষীদের বসার ঘরে ‘জয় বাংলা’...

কার্তিক সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করেন। সেখানে দেখা গিয়েছে, পরিচালক কবীর খান তাঁকে রসমালাই খাইয়ে দিচ্ছেন। এবং ছবির গোটা টিম শ্যুটিং শেষ হওয়ার সেলিব্রেশন মত্ত। ভিডিয়োতে পরিচালককে কার্তিকের উদ্দেশে এ-ও বলতে শোনা যায়, এই শরীর এবার আমাদের।

আরও পড়ুন:Shastri: ‘শাস্ত্রী’য় মতে ১৬ বছর পর জুটি বাঁধলেন মিঠুন-দেবশ্রী!

ভিডিয়োটি পোস্ট করার সঙ্গে কার্তিক ক্যাপশনে লেখেন, 'রসমালাইয়ের স্বাদটা জয়ের মত লাগছে। এক বছর পর মিষ্টি খাচ্ছি। এক বছরেরও বেশি সময় ধরে জোরদার প্রস্তুতি, ৮ মাস ধরে সারা বিশ্ব জুড়ে দিন-রাত ধরে শ্যুটিংয়ের পর, আজ আমাদের চন্দু চ্যাম্পিয়নের শ্যুটিং শেষ হল। এবং এটি আমার প্রিয় রসমালাইয়ের থেকে বেশি মিষ্টি হতে পারে না- যিনি নিজেই আমার জন্য এই চ্যালেঞ্জিং পথটা তৈরি করেছিলেন। আপনি আমার অনুপ্রেরণা স্যার।'

অভিনেতা কার্তিকের এই ভিডিয়োটি তাঁর ফ্যান পেজে পোস্ট করা হয়। লেখেন, 'এই জার্নিটা খুবই চ্যালেঞ্জিং। বড় পর্দায় আপনাকে ইউনিফর্মে দেখার জন্য আমরা দর্শকরা খুবই উৎসাহিত।'

বুধবার রাতে পরিচালক কবীর খান এবং কার্তিক আরিয়ান একসঙ্গে ডিনার করতেও যান। ‘ভুল ভুলাইয়া ২’- এর বড় সাফল্যের পর কার্তিক আরিয়ান ফ্যানদের মনে নিজের জন্য় এক আলাদা জায়গা তৈরি করে নিয়েছিলেন। 'চন্দু চ্যাম্পিয়ান'-এ প্রথম কোনও বায়োপিকে অভিনয় করছেন কার্তিক। প্রাক্তন সেনাবাহিনীর সদস্য তথা অ্যাথলিট মুরলীকান্ত পেটকরের জীবনকাহিনি অবলম্বনে তৈরি এই ছবি। প্যারাঅলিম্পিকে স্বর্ণপদক জিতেছিলেন মুরলীকান্ত। 

আরও পড়ুন:Big Boss 11: ‘মাদক খাইয়ে জোর করে...’, বিগ বসের নামী কন্যার বিস্ফোরক অভিযোগ

ছবিতে কার্তিকের বিপরীতে দেখা যাবে শ্রদ্ধা কাপুরকে। ১৪ জুন ছবিটি মুক্তি পাবে। কার্তিককে শেষবার দেখা গিয়েছিল কিয়ারা আদভানির সঙ্গে 'সত্যপ্রেম কি কথা' ছবিতে। এরপর অভিনেতাকে 'ভুলভুলাইয়া ৩' এবং 'আশিকি ৩' ছবিতে দেখা যাবে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.