জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: কালার্স টিভির অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শো বিগ বস। এই শো নিয়ে সব দর্শকদের আলাদাই আগ্রহ থাকে। এবারও 'বিগ বস-১৭' ঘিরে উত্তেজনা তুঙ্গে। এই শো-তে অংশগ্রহণ করেছেন ইন্ডাস্ট্রির অনেক চেনা মুখ। তাদের মধ্যেই আছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দম্পতির মধ্যে হোক বা আলাদা কারোর সঙ্গে কোনও ঝগড়া এই বিগ বস হাউসে লেগেই থাকে। বিগ বসের লেটেস্ট এপিসোডেও সেই রকমই কিছু সিন দেখা গিয়েছে। তারই মধ্যে দেখা গেল এক  আবেগপ্রবণ মূহুর্ত। এপিসোডে দেখা যায়, সুশান্তকে নিয়ে অঙ্কিতা অভিষেকের সঙ্গে বলছেন। অভিনেতার প্রসঙ্গ উঠতেই অঙ্কিতার চোখে জলও চলে আসে। তবে এই দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। এবং অভিনেত্রী ফ্যানদের কাছে কটাক্ষের শিকার হয়। 


আরও পড়ুন:Sushmita Sen: পুরনো প্রেমেই সিলমোহর, লোলিত না রোহমান কাকে বাছলেন সুস্মিতা?


 সুশান্তের নাম নিয়ে কেঁদে ফেললেন অঙ্কিতা। বিগ বস সিজন ১৭ 'উড়াইয়া' সিরিয়ালের অভিনেতা অভিষেকের সঙ্গে সুশান্তকে নিয়ে আলোচনা করছিলেন অভিনেত্রী। অভিনেত্রী সুশান্তের সঙ্গে অভিষেকের তুলনা করলেন। তিনি বলেন, অভিষেক যখন খালি গায়ে হাঁটাচলা করেন তখন তাঁর সুশান্তের কথা মনে পড়ে। সেই প্রসঙ্গেই অভিষেক বলেন, সুশান্তের মত তিনিও একটি ছোট শহর থেকে টিভি পর্দায় উঠে এসেছেন। এরপর অঙ্কিতা বলেন যে,  সুশান্ত মোটেও আগ্রাসী ব্যক্তি ছিলেন না। তিনি খুবই শান্ত এবং ঠাণ্ডা প্রকৃতির মানুষ ছিলেন।


অভিনেত্রী আরও বলেন, কীভাবে সুশান্ত সবার সঙ্গে মিশতে পারতেন, সবার পাশে দাঁড়াতেন কিন্তু শেষে নিজেই আঘাত পেতেন। অভিনেতা একজন কঠোর পরিশ্রমী মানুষ ছিলেন। অঙ্কিতাকে আবেগপ্রবণ হতে দেখে অভিষেক বলেন, তিনি সুশান্ত নিয়ে কথা বলতে চাননি। কিন্তু অভিনেত্রী তাঁর উত্তরে বলেন, তিনি সুশান্তকে নিয়ে কথা বলতে গর্ববোধ করেন।


আরও পড়ুন: Srabanti Chatterjee: ক্রোশেট বিকিনি টপে মোহময়ী শ্রাবন্তী, কার সঙ্গে থাইল্যান্ডে অভিনেত্রী?



অঙ্কিতা এবং সুশান্তের সম্পর্ক এবং তাঁদের ব্রেক আপের কথা সবারই জানা। সুশান্তের ভক্তরা অভিনেত্রীর বিগ বস ১৭ যাত্রায় সুশান্তের কথা বলায় তাঁকে কটাক্ষ করেছেন। ফ্যানদের মতে,অভিনেতা জনগণের সহানুভূতি নিয়ে ভোট নেওয়ার চেষ্টা করছেন।
এবং সহানুভূতির কার্ড খেলছেন। অপরদিকে অঙ্কিতার ফ্যানরা এই কটাক্ষের বিরুদ্ধে দাঁড়ায়। তারা বিশ্বাস করে যে তাঁর আবেগ সত্যি এবং তিনি ভোট পাওয়ার জন্য এইসব করছেন না।


২০২০ তে আচমকাই চলে যান  অভিনেতা সুশান্ত সিং রাজপুত। অভিনেতার মৃত্যু নিয়ে এক রহস্য়ময় পরিস্থিতি তৈরি হয়েছিল। অভিনেতার মৃত্যুর কারণ যে আত্মহত্যা হতে পারে, তা অঙ্কিতা কোনও দিনই মেনে নিতে চাননি। অভিনেতার মৃত্যু নিয়ে অভিনেত্রীকে অনেক লড়াই লড়তে দেখা গিয়েছিল। 


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)