Srabanti Chatterjee: ক্রোশেট বিকিনি টপে মোহময়ী শ্রাবন্তী, কার সঙ্গে থাইল্যান্ডে অভিনেত্রী?

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি থাইল্যান্ডে ঘুরতে গেছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সেইখানের বেশ কিছু বিশেষ মূহুর্তের ছবিও পোস্ট করেছেন অভিনেত্রী। তাঁর হট ছবি ইতিমধ্যেই ঝড় তুলেছে নেট পাড়ায়।

| Nov 08, 2023, 13:57 PM IST
1/5

কাজ থেকে বিরতি নিয়ে বিদেশে ছুটি কাটাতে গেছেন টলিউডের ‘হট’ অভিনেত্রী শ্রাবন্তী। এর আগেও তাঁর ঘুরতে যাওয়ার ছবি নেট দুনিয়াতে পারদ চড়িয়েছে।

2/5

আবারও সোশাল মিডিয়াতে ছবি ছেড়েছেন অভিনেত্রী। ছেলে ঝিনুক এবং ছেলের বান্ধবীর সঙ্গে থাইল্যান্ডে ছুটি কাটাতে গেছেন অভিনেত্রী। সেই ছবিই ঝড় তুলেছে টলি পাড়ায়।

3/5

সাদা বিকিনি এবং সানগ্লাস পরে হাল্কা সাজে প্রকৃতী অনুভব করছেন অভিনেত্রী। কোনও ছবিতে আবার তাঁকে দেখতে পাওয়া যাচ্ছে গোলাপি টপে।

4/5

থাইল্যান্ডের একাধিক ছবি পোস্ট করেছেন তিনি। একটি পোস্টে তিনি লিখেছেন, ‘লাইফ ইজ সর্ট লিভ ইট’। অর্থাৎ জীবন ছোট, ভালো ভাবো বেঁচে থাকুন।

5/5

তাঁর এই ছবিতে বলিউডের বহু অভিনেতা কমেন্টও করেছেন। অভিনেত্রী মিমি চক্রবর্তী কমেন্ট করেছেন, ‘ভ্যাকে গোল মামনি’। অভিনেত্রীর সৌন্দর্য, থাইল্যান্ডের  প্রাকৃতীক সৌন্দর্যের আরও শোভা বারিয়েছে।         View this post on Instagram                       A post shared by Srabanti Gintu Chatterjee (@srabanti.smile)