অঙ্কুশের 'মন খারাপ', সৌজন্যে পাভেল, দর্শকের কাউন্সেলিং করার চেষ্টায় পরিচালক

 ছবিতে যে হিরো-হিরোইন থাকতেই হবে এই প্রথা ভাঙতে চান পাভেল

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jun 3, 2021, 04:48 PM IST
অঙ্কুশের 'মন খারাপ', সৌজন্যে পাভেল, দর্শকের কাউন্সেলিং করার চেষ্টায় পরিচালক

নিজস্ব প্রতিবেদন: কঠিন পরিস্থিতিতে যেদিকেই চোখ যায় কেউ ভাল নেই। সকলেরই মন খারাপ। আগামী অনেকদিনই এই মন খারাপ বয়ে নিয়ে যেতে হবে সকলকে। এদিকে পরিচালক পাভেলের জন্য অঙ্কুশের 'মন খারাপ'। ফলে ছবির মাধ্যমে সকলের কাউন্সিলিং করার চেষ্টায় পাভেল। তবে ফ্রি নয়, ভিসিট দিতে হবে। সিনেমার টিকিট কেটে দেখতে হবে ছবি। বুঝতে অসুবিধা হচ্ছে একটু, পাভেলের পরের ছবির কথা বলছি। 

মানুষের জীবনে নানারকম সমস্যা, লকডাউনে যা আরও বেশি করে সকলের সামনে উঠে এসেছে। সমাজে কত কিছু ঘটে চলে প্রতিদিন, সেই সব নিয়েই নতুন এই সাইকোলজিকাল থ্রিলার 'মন খারাপ'। এম কে মিডিয়ায় প্রযোজনায় ছবির কাহিনী, চিত্রনাট্য, সংলাপ, পরিচালনা পাভেলের। ছবির মুখ্য চরিত্রে দেখা যাবে অঙ্কুশকে। একজন সাইকোলজিস্টের চরিত্রে তিনি। পরিচালক পাভেলের মতে-' বর্তমানে মানসিক মহামারী চলছে, যা আমরা বুঝতে পারছিনা, দেখতেও পারছিনা। কম বেশি সকলেই চিকিৎসকের সাহায্য নিচ্ছেন। সেই গল্পই তুলে ধরব এই ছবির মাধ্যমে, এর সঙ্গে থাকবে একটু থ্রিলিং এলিমেন্ট।'

আরও পড়ুন:'মৌচাক'-এর মৌ নিয়ে আসছে 'মৌ বৌদি' Monami

পাভেল আরও বলেন, অঙ্কুশকে বাছার প্রথম কারণ ওর চোখ কথা বলে, এই চরিত্রে মানাবেও ভাল। এছাড়াও থাকবে বেশ কিছু চরিত্র যাঁরা অঙ্কুশের পেসেন্ট। ছবিতে অভিনয় করবেন অপরাজিতা আঢ্য, বিদীপ্তা চক্রবর্তী, কৌশিক সেন, ঋদ্ধি সেন, অবন্তিকা, প্রিয়াঙ্কা রতি পাল সহ আরও অনেকে। ছবিতে যে হিরো-হিরোইন থাকতেই হবে এই প্রথা ভাঙতে চান পাভেল। 

অঙ্কুশের মতে-'ছবির প্লট বেশ পছন্দ হয়েছিল, অভিনব ভাবনা তাই। বিধি নিষেধ উঠে গেলে আমরা ওয়ার্কশপ শুরু করব। পাভেলের কথার সূত্র ধরে বলি চোখ দিয়ে কথা বলা বা অভিনয় করা খুবই গুরুত্বপূর্ণ। আমরা যখন কারোর সঙ্গে কথা বলি চোখ দিয়েই কথা বলি, যখন সিনেমা দেখি তখনও অভিনেতা অভিনেত্রীর চোখের দিকে তাকিয়ে তাঁদের চরিত্রটির সঙ্গে একাত্ম হতে চাই। তাই অভিনয় করার সময় সেটা আমি মাথায় রাখি। প্রজেক্টটা নিয়ে আমি খুব এক্সাইটেড।'

আরও পড়ুন: ৪৮ বছরের দাম্পত্য, Amitabh-Jaya-র বিবাহবার্ষিকীতে দেখুন অদেখা ছবি

এই ছবির সঙ্গীত পরিচালনা করবেন অর্ণব দত্ত, অমিত-ইশান। ছবির প্রি প্রোডাকশন হয়ে গিয়েছে, বিধি নিষেধ উঠলে রেইকি করে শুরু করবেন পাভেল। কলকাতা ও পুরুলিয়ার বিভিন্ন জায়গায় হবে ছবির শুটিং।