তাঁকে পরিবারের কেউ ভালোবাসে না, অর্জুনের সামনেই বলে ফেললেন জাহ্নবী

 জাহ্নবী বলেন, তাঁর মনে হচ্ছে তাঁকে তাঁর পরিবারের কেউ ভালোবাসে না।

Updated By: Nov 27, 2018, 12:10 PM IST
তাঁকে পরিবারের কেউ ভালোবাসে না, অর্জুনের সামনেই বলে ফেললেন জাহ্নবী

নিজস্ব প্রতিবেদন: করণ জোহরের 'কফি উইথ করণ'-এর সিজন ৬ এ অর্জুন কাপুরের সঙ্গে হাজির হয়েছিলেন জাহ্নবী কাপুর। আর সেখানেই অংশুলাকে ফোন করে শ্রীদেবী কন্যা জাহ্নবী বলে বসেন যে সে তাঁকে দুঃখ দিয়েছে। জাহ্নবী বলেন, তাঁর মনে হচ্ছে তাঁকে তাঁর পরিবারের কেউ ভালোবাসে না।

কিন্তু কেন কী এমন ঘটেছে?

 'কফি উইথ করণ' সিজন ৬ এর একটি রাউন্ডে দুই প্রতিযোগী হিসাবে ছিলেন অর্জুন কাপুর ও জাহ্নবী কাপুর। আর সেই রাউন্ডেই দুই প্রতিযোগীই কোনোও একজনকে ফোন করে বলবেন 'হে করণ, ওয়াটসআপ?' যিনি ফোন করে এই কথাটি আগে বলাতে পারবেন, তিনিই জিতে যাবেন প্রতিযোগিতা। আর এই রাউন্ডে জাহ্নবী ফোন করেন অর্জুনের নিজের বোন অংশুলাকে। ফোনের কানেকশনের কোনও সমস্যার জন্য হয়ত অংশুলা জাহ্নবীর কথা কিছুই বুঝতে পারছিলেন না। কিংবা, অংশুলা চাইছিলেন না যে তাঁর দাদা হেরে যাক। সেকারণেই অংশুলা 'হে করণ, ওয়াটসআপ?' বলা থেকে বিরত থাকেন। অন্যদিকে অর্জুন কাপুর তাঁর বাবা বনি কাপুরকে ফোন করলে তিনি সহজেই বলে দেন 'হে করণ, ওয়াটসআপ?'। আর এতেই সেই রাউন্ডে অর্জুনের কাছে হেরে যান জাহ্নবী। তাতেই তাঁর মন খারাপ হয়। অংশুলাকে  শ্রীদেবী কন্যা জাহ্নবী বলেন, তিনি তাঁকে ভীষণ কষ্ট দিয়েছেন। বলেন, তাঁর এখন মনে হচ্ছে, পরিবারের কেউ তাঁকে ভালোবাসে না।

আরও পড়ুন-চুমুতেই বাজিমাত! বাঙালি নাকি বিদেশিনী কাকে বেছে নেবেন রোহিত?

আরও পড়ুন-শাহিদের প্রেমে একসময় মাছ, মাংস খাওয়া ছেড়েছিলেন করিনা! আর এখন?

দেখুন ঠিক কী ঘটেছে...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

এদিকে জাহ্নবীর এই ইনস্টা পোস্টের নিজে তাঁর উদ্দেশ্যে ভালোবাসা প্রকাশ করেছেন অংশুলা, তবে জহ্নবীর প্রশ্ন সেই এক, কেন অংশুলা তাঁর জন্য 'হে করণ, ওয়াটসআপ?' কথাটা তখন বলেনি। জাহ্নবী অবশ্য বলেন, যে অংশুলা পরে ফোনে জানিয়েছেন যে নেটওয়ার্কের সমস্যা থাকায় তিনি জাহ্নবীর কথা কিছুই শুনতে পাচ্ছিলেন না। এদিকে বরুণ ধাওয়ান মজা করে অংশুলাকে বলেন, তিনি আসলে চাইছিলেন না যে তাঁর ভাই অর্জুন হেরে যাক, তাই এমনটা করেছেন। দেখুন কে কী লিখেছেন কমেন্টে।

আরও পড়ুন-সৌন্দর্যে বলি ডিভাদের হার মানাবেন রণবীর সিংয়ের বোন ঋতিকা!

প্রসঙ্গত, শ্রীদেবী বেঁচে থাকার সময় তাঁর সঙ্গে যে বনি পুত্র অর্জুনের সম্পর্ক ভালো ছিল না সেকথা সবার জানা। এমনকী শ্রীদেবীর দুই মেয়ে জাহ্নবী ও খুশির সঙ্গেও বিশেষ সখ্যতা ছিল না অর্জুনের। একসময় একটি টিভি শোয়ে অর্জুন কাপুর বলেছিলেন, ''শ্রীদেবীর সঙ্গে আমার সম্পর্ক কোনওদিন স্বাভাবিক হতে পারে না। উনি আমার বাবার স্ত্রী, আমার মা নন। জাহ্নবী ও খুশির সঙ্গেও আমার বিশেষ সখ্যতা নেই। '' সেই অর্জুন কাপুরই শ্রীদেবীর মৃত্যুর পর অনেটাই বদলে গেছেন। কাছে টেনে নিয়েছেন জাহ্নবী ও খুশিকে।

আরও পড়ুন-জাহ্নবীর সামনেই সৎ মা শ্রীদেবীকে নিয়ে মুখ খুললেন অর্জুন

.