Bob Biswas ছবিতে সুরেলা জুটি Anupam Roy-KK-র

বব বিশ্বাসের চরিত্রে অভিনয় করবেন অভিষেক বচ্চন

Updated By: Sep 1, 2021, 07:05 PM IST
Bob Biswas ছবিতে সুরেলা জুটি Anupam Roy-KK-র

নিজস্ব প্রতিবেদন: সুজয় ঘোষের সুপারহিট ছবি 'কাহানি'র (Kahani) মুখ্য চরিত্র ছিল বিদ্যা বাগচী। কিন্তু সেই চরিত্রকে ছাপিয়ে গিয়েছিল এই ছবির আরেক চরিত্র, তিনি হলেন বব বিশ্বাস (Bob Biswas)। সেই বব বিশ্বাসকে নিয়েই তৈরি হচ্ছে আদ্যপান্ত একটি ছবি। ছবির পরিচালক সুজয় ঘোষের মেয়ে দিব্যা অন্নপূর্ণা ঘোষ (Divya Annapurna Ghosh)। এই ছবির সংগীত পরিচালক অনুপম রায় (Anupam Roy)। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Anupam Roy (@aroyfloyd)

বুধবার মুম্বইয়ে বব বিশ্বাসের একটি গান রেকর্ড করলেন অনুপম। গানটি গেয়েছেন কেকে(KK)। রেকর্ডিংয়ের পর কেকের সঙ্গে একটি ভিডিয়ো পোস্ট করেন অনুপম। ভিডিয়োতে তিনি বলেন,‘এই ছবিতে কেকে আমাদের সঙ্গে থাকায় আমরা খুবই গর্বিত।’ মজার ছলে কেকে বললেন এটা তাঁর কাছেও গর্বের মুহূর্ত। তার সঙ্গে কেকে শ্রোতাদের উদ্দেশ্যে বলেন, ‘আপনারা গানটি এনজয় করুন।’

আরও পড়ুন: Super Dancer Chapter 4-এর শ্যুট থেকে ফিরেই করোনা আক্রান্ত Farah Khan

সুজয় ঘোষের ছবিতে বব বিশ্বাসের চরিত্রে অভিনয় করেছিলেন শাশ্বত চট্টোপাধ্যায়। এবার দিব্যার ছবিতে বব বিশ্বাস হলেন অভিষেক বচ্চন (Abhishek Bachchan)। গত নভেম্বরেই কলকাতার বিভিন্ন লোকেশনে এই ছবির শ্যুট করেছেন অভিষেক। এবার সেই ছবি অনস্ক্রিনে আসার অপেক্ষায় দিন গুনছে দর্শক। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.