ফের 'অনুপমা'র সেটে করোনা হানা, Covid-19 পজিটিভ আল্পনা বুচ ও নীধি শাহ

'অনুপমা' ধারাবাহিকের জনপ্রিয় দুই অভিনেত্রী আল্পনা বুচ ও নীধি শাহ-র Covid19 টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 12, 2021, 05:13 PM IST
ফের 'অনুপমা'র সেটে করোনা হানা, Covid-19 পজিটিভ আল্পনা বুচ ও নীধি শাহ

নিজস্ব প্রতিবেদন : দ্বিতীয় দফায় ক্রমাগত বাড়ছে Covid 19-এর সংক্রমণ। মুম্বইয়ে একের পর এক তারকার করোনা আক্রান্ত হওয়ার খবর মিলছে। বড় পর্দার তারকাদের পর এবার করোনার কবলে ছোটপর্দার তারকারাও। 'অনুপমা' ধারাবাহিকের জনপ্রিয় দুই অভিনেত্রী আল্পনা বুচ ও নীধি শাহ-র Covid19 টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে।

এর আগে  'অনুপমা' ধারাবাহিকের কেন্দ্রীয় তারকা  রুপালি গঙ্গোপাধ্যায়সহ তাসনিম নেরুকর,আশিস মালহোত্রা, সুধাংশু পাণ্ডেরাও করোনা আক্রান্ত হয়েছিলেন। অভিনেত্রী আল্পনা বুচ তাঁর ইনস্টাগ্রাম পোস্টে কিছুটা মজা করে লিখেছেন, ''ছোট থেকেই বাবা-মা শিক্ষক, গুরু সকলেই জীবনে পজিটিভ থাকার উপদেশ দিয়েছেন। আর আজ আমি কোভিড পজিটিভ। আমি ওষুধ খাচ্ছি, সতর্কতা মেনেই চলছি। আপাতত হোম কোয়ারেন্টাইনে রয়েছে। এটা জানিয়ে দেওয়া আমার সামাজিক কর্তব্য।'' সকলের উদ্দেশ্যে আমার অনুরোধ, দয়া করে ফোন করবেন না ..  ম্যাসেজ করুন। আপনাদের শুভেচ্ছায, প্রার্থনা কাম্য।

আরও পড়ুন-১৪ ফেব্রুয়ারি সাতপাকে বাঁধা পড়েছেন, বিয়ের দু'মাসের মধ্যে সায়ন্তনীকে চড়় ইন্দ্রনীলের!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Alpana Buch (@alpanabuch19)

আরও পড়ুন-পারভিনের সঙ্গে প্রেম, কীভাবে স্ত্রীকে জানিয়েছিলেন? সেই রাতের কথা জানালেন কবীর বেদীর

শোয়ের প্রযোজক রঞ্জন শাহি জানিয়েছেন,'' আল্পনা বুচ ও নীধি শাহ দুজনেই এই শোয়ের অবিচ্ছেদ্য অঙ্গ। ওদের কোভিড টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। এবং এটা জানার পর থেকেই ওরা কোয়ারেন্টাইনে। ওদের চিকিৎসায় সাহায্যও করা হচ্ছে। শোয়ের সমস্ত কলাকুশলীদেরই কোভিড টেস্ট করানো হয়েছে। তাঁরা আইসোলেশনে রয়েছেন। BMC-র নিয়ম মেয়ে শ্যুটিং সেট স্যানিটাইজ করা হচ্ছে। আমরা গোটা টিমকে দেওয়া প্রতিশ্রুতি মেনে চলছি।''

প্রসঙ্গত 'অনুপমা' হল জনপ্রিয় বাংলা ধারাবাহিক 'শ্রীময়ী'র হিন্দির রিমেক।

.