Super Dancer Chapter 4:সেটে ফিরছেন Shilpa Shetty!

রাজ কুন্দ্রার গ্রেফতারির পরই এই রিয়ালিিট শো থেকে ব্রেক নেন অভিনেত্রী।

Updated By: Aug 17, 2021, 12:47 PM IST
Super Dancer Chapter 4:সেটে ফিরছেন Shilpa Shetty!

নিজস্ব প্রতিবেদন: গত ১৯শে জুলাই পর্ণোগ্রাফি কেসে গ্রেফতার হন শিল্পী শেঠির(Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রা(Raj Kundra)। পর্ণোগ্রাফি ছবি তৈরি ও অ্যাপে সেই ছবি আপলোড করার অভিযোগ ওঠে রাজের বিরুদ্ধে। জিজ্ঞাসাবাদের জন্য শিল্পাকেও হাজিরা দিতে হয় পুলিস স্টেশনে। রাজের সঙ্গে সঙ্গে শিল্পাকেও কাঠগড়ায় দাঁড় করায় সোশ্যাল মিডিয়া। এরপর থেকেই বিতর্ক এড়াতে কার্যত বিভিন্ন সোশ্যাল মিডিয়াম থেকে নিজেকে সরিয়ে নেন অভিনেত্রী। এই ঘটনার আগে সুপার ডান্সার চাপ্টার ফোরের(Super Dancer Chapter 4) বিচারক ছিলেন শিল্পা। প্রতিযোগিদের পাশাপাশি দর্শকরাও পছন্দ করত অভিনেত্রীকে। কিন্তু রাজের গ্রেফতারির পরই শো থেকে ব্রেক নেন অভিনেত্রী। এখন সকলের মনে একটাই প্রশ্ন কবে বিচারকের আসনে ফিরবেন শিল্পা। 

আরও পড়ুন:Afghanistan: আফগান পরিচালক Sahraa Karimi-র সমর্থনে বলিউড থেকে টলিউড

সম্প্রতি এই শোয়ের আরেক বিচারক পরিচালক অনুরাগ বসু(Anurag Basu) একটি সাক্ষাৎকারে জানিয়েছেন যে, সেটে সবাই ভীষন মিস করছে শিল্পাকে। তাঁর আর শিল্পার অনেকদিনের সম্পর্ক, তবে শুধু অনুরাগই নন কোরিওগ্রাফার থেকে পর্দার পিছনে যাঁরা রয়েছেন, সেটের সকলের সঙ্গেই শিল্পার ভালো সম্পর্ক। শিল্পা কবে সেটে ফিরছেন তা জানতে এরই মাঝে অনুরাগ মেসেজও করেছিলেন অভিনেত্রীকে কিন্তু এই প্রশ্নের কোনও উত্তর দেননি  শিল্পা। ইতিমধ্যেই রাজ কুন্দ্রার জামিনের আর্জি খারিজ করেছে বম্বে হাইকোর্ট।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.