Anurag Kashyap on Shah Rukh Khan: 'হিরোদের হাজারও বায়নাক্কা', শাহরুখে অরুচি অনুরাগের!

Anurag Kashyap | Shah Rukh Khan: আমাদের দেশের হিরোরা লার্জার দ্যান লাইফ। তাঁদের ফ্যান বেসও প্রবল। বেশিরভাগ পরিচালকই চান স্টারেদের সঙ্গে কাজ করতে, তবে সেই পথে হাঁটতে চান না অনুরাগ কাশ্যপ। কারণ তাঁর মতে হিরোদের হাজারও বায়নাক্কা। অনুরাগ জানিয়ে দিলেন যে শাহরুখের সঙ্গে কাজ করা তারপক্ষে অসম্ভব। 

Updated By: Jun 5, 2024, 08:53 PM IST
Anurag Kashyap on Shah Rukh Khan: 'হিরোদের হাজারও বায়নাক্কা', শাহরুখে অরুচি অনুরাগের!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শাহরুখকে(Shah Rukh Khan) নিয়ে কাজ করতে চান না অনুরাগ কাশ্যপ (Anurag Kashyap)। সম্প্রতি এই খবরেই সরগরম বলিউড। তাহলে কি অনুরাগ কাশ্যপের ছবিতে কখনও শাহরুখকে দেখা যাবে না? সে কথা খোলসা না করলেও বোঝাই যাচ্ছে তার সম্ভাবনা কম। কারণ সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই ইঙ্গিতই দিলেন পরিচালক।

আরও পড়ুন- Bengal Weather Update: কবে আসছে বর্ষা? বড় আপডেট দিল হাওয়া অফিস...

এক সাক্ষাৎকারে অনুরাগ বলেন, ‘আমরা যে দেশে থাকি সেখানে হিরোরা পূজনীয়। আমাদের অনেক কিছুরই অভাব আছে, তার মাঝে আত্মসম্মান এবং আত্মবিশ্বাসের অভাব অন্যতম। আমাদের হিরো প্রয়োজন। সিনেমাগুলোতে কেন লার্জার-দ্যান-লাইফ হিরোদের দেখানো হয়? আমরাই একমাত্র দেশ যেখানে সুপারহিরোর মতো চরিত্রে অভিনেতারা নিজেদের চেহারা লুকিয়ে নেন না। ঢাকলেও মাস্কটা হবে খুবই ছোট, কারণ চেহারা দেখানোটাই বেশি গুরুত্বপূর্ণ এখানে।’

আরও পড়ুন- Varun Dhawan: 'ঘরে লক্ষ্মী এসেছে', মেয়ে হওয়ার আনন্দে মিষ্টি বিলোলেন বরুণ ধাওয়ান...

এই মুহূর্তে দেশের সবচেয়ে বড় তারকা শাহরুখ খান। শাহরুখকে নিয়ে ছবি বানাবেন অনুরাগ। এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘সামাজিক যোগাযোগ মাধ্যমের এই যুগে, বড় তারকাদের ভক্তদের আমি অনেক ভয় পাই। অভিনেতারা এক ধাঁচের অভিনয় করেন ভক্তদের কারণে। ভক্তরা একই জিনিস তাদের কাছে চাইতেই থাকেন বারবার। ব্যতিক্রম ঘটলেই ভক্তরা আর সেটা গ্রহণ করেন না। তাই অভিনেতারাও নতুন কিছু করার উৎসাহ হারিয়ে ফেলেছেন। তাই শাহরুখের যেই ধাঁচ, তা বদলানোর ক্ষমতা আমার নেই। যদি তার সিনেমা ফ্যান সফল হতো, তাহলে আমিও তার সঙ্গে কাজ করার সাহস পেতাম।’

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.