টুইটারে প্রকাশ্যেই কাদা ছোড়াছুড়ি অনুরাগ কাশ্যপ-অনিল কাপুরের

  টুইটারে প্রকাশ্যেই একে অপরকে কাদা ছোড়াছুড়িতে জড়িয়ে পড়লেন অনুরাগ কাশ্যপ-অনিল কাপুর। দুই তারকার এমন প্রকাশ্য ঝগড়া দেখে হতবাক নেটিজেনরা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 6, 2020, 08:13 PM IST
টুইটারে প্রকাশ্যেই কাদা ছোড়াছুড়ি অনুরাগ কাশ্যপ-অনিল কাপুরের

নিজস্ব প্রতিবেদন :  টুইটারে প্রকাশ্যেই একে অপরকে কাদা ছোড়াছুড়িতে জড়িয়ে পড়লেন অনুরাগ কাশ্যপ-অনিল কাপুর। দুই তারকার এমন প্রকাশ্য ঝগড়া দেখে হতবাক নেটিজেনরা।

ঠিক কী ঘটেছে?

প্রথমে অনিল কাপুর তাঁর 'দিল ধড়কনে দো'র সহ অভিনেতা শেফালি শাহকে অভিনন্দন জানান। কারণ, শেফালি অভিনীত 'দিল্লি ক্রাইম' ৪৮তম আন্তর্জাতিক এমি অ্যাওয়ার্ড-এর অনুষ্ঠানে সেরা নাটকের পুরস্কার পায়। অনিল লেখেন, ''আমি একবার বলেছি, আবার বলছি, যে এটা একেবারেই প্রাপ্য! দিল্লি ক্রাইমের টিমকে অভিনন্দন। অবশেষে আমাদের আরও অনেক মানুষকে আন্তর্জাতিক স্বীকৃতি পেতে দেখে ভাল লাগছে।ওয়েলকাম টু হলিউড শেফালি''।

আরও পড়ুন-নিজের বিয়ের আসরে 'টুম্পা' গানে জমিয়ে নাচ 'গুনগুন'-এর, দেখুন কাণ্ড...

অনিল কাপুরের এই টুইটের প্রতিক্রিয়ায় অনুরাগ লিখে বসেন, ''কিছু যোগ্য লোককে আন্তর্জাতিক স্বীকৃতি পেতে দেখে ভাল লাগে। তবে আপনার অস্কর কোথায়? না? আচ্ছা... মনোনয়ন?'' সঙ্গে চোখ জিভ কাটার একটি ইমোজি দিয়েছেন অনুরাগ।

পাল্টা উত্তরে অপমানিত অনিল অনুরাগকে আক্রমণ করে লিখেছেন, ''টিভিতে স্লামডগ মিলিয়নিয়ার-কে অস্কার জিততে দেখেই আপনি অস্কারের কাছাকাছি পৌঁছে গিয়েছেন।'' ক্য়াপশানে লিখেছেন, 'তুমসে না হো পায়েগে'।

এখানেই থামেনি তাঁদের লড়াই, অনুরাগ আবারও লিখেছেন 'আপনিই KKK সিরিজের দ্বিতীয় পছন্দ ছিলেন না?' এভাবেই টুইটারে অনিল কাপুর ও অনুরাগ কাশ্যপের এই কাদা ছোড়াছুড়ি আরও নানান আশালীন কথার মধ্যে দিয়ে দীর্ঘক্ষণ চলতে থাকে। 

অনিল কাপুর লেখেন, ৪০ বছর ধরে এমনি এমনি তাঁর গাড়ি চলছে না, নিজের যোগ্যতায় তিনি কাজ পাচ্ছেন। পাল্টা আবার অনুরাগ লেখেন, ৪০ বছরের পুরনো গাড়ি শুধুই ভিনটেজ নয়, বিপদজনকও বটে। আবার অনিল লেখেন, তাঁর গাড়ি তবু ৪০ বছর ধরে চলছে, অনুরাগের গাড়ি তো এখনও গ্যারেজে।

যদিও বলে রাখি। অনিল-অনুরাগের এই লড়াই নেটফ্লিক্সে আসতে চলা আগামী ছবি AK বনাম AK-র প্রমোশনের জন্য ইচ্ছাকৃতভাবে করা বলেই মনে করা হচ্ছে। AK বনাম AK-ছবির প্রচারে অনিল-অনুরাগ এভাবে লড়াই করেছেন। যে ছবিতে অনিল কাপুর, অনুরাগ কাশ্যপ ছাড়াও দেখা যাবে সোনম কাপুরকে। পরিচালক বিক্রমাদিত্য মোতওয়ানে। ছবিতে অনুরাগকে একজন অসম্মানিত চলচ্চিত্রকারের ভূমিকায় দেখা যাবে। যিনি একজন অভিনেতার কন্যাকে অপহরণ করেন। যে অভিনেতার ভূমিকায় অনিল অভিনয় করেছেন। 

আরও পড়ুন-'হিন্দিতে বলছি, বোঝার জন্য গুগল করতে হবে না', কৃষক আন্দোলনের মঞ্চে বলেন দিলজিৎ