Bollywood : কেমন আছেন Anushka Sharma? শারীরিক অবস্থা নিয়ে জল্পনা বাড়ালেন বিরাট-ঘরণী

আর কয়েকদিনের মধ্যেই মা হতে চলেছেন অভিনেত্রী 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 17, 2020, 10:14 AM IST
Bollywood : কেমন আছেন Anushka Sharma? শারীরিক অবস্থা নিয়ে জল্পনা বাড়ালেন বিরাট-ঘরণী
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : আর কয়েকদিন পরেই মা হচ্ছেন অনুষ্কা শর্মা। ক্রিকেট এবং বলিউডের এই পাওয়ার কাপলকে নিয়ে তাই অনুরাগীদের উৎসাহের অন্ত নেই।  মাতৃত্বকালীন ছুটিতে কবে যাচ্ছেন অনুষ্কা, বিরাট সেই সময় কী করছেন, এমন বিভিন্ন ধরনের প্রশ্ন আপাতত মানুষের মনে উঁকি দিতে শুরু করেছে। এসবের মধ্যেই এবার নতুন ছবি শেয়ার করলেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)। যেখানে বেশ মজার ছলেই বর্তমানে তাঁর শারীরিক পরিবর্তনের কথা তুলে ধরেন অভিনেত্রী।

সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন অনুষ্কা শর্মা। যেখানে তিনি জানান, আগে যখন তিনি ফিট ছিলেন, তখন এভাবে বসতে পারতেন। বর্তমানে এভাবে বসতে পারেন না কিন্তু খেতে পারেন। অন্তঃসত্ত্বা হওয়ার পর তাঁর জীবনের যে অনেক কিছু পালটে গিয়েছে,তা স্পষ্ট করে দেন বিরাট-ঘরণী। জীবনের অনেক কিছু পালটে গেলেও, তিনি যে বর্তমান সময়টিকে ভীষণভাবে উপভোগ করছেন,তাও স্পষ্ট করে দেন অনুষ্কা।

আরও পড়ুন  : Bollywood : গোলাপী ব্রালেটে বেবি বাম্প নিয়ে ফটোশ্যুটে Kareena, ভাইরাল ভিডিয়ো

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

অন্তঃসত্ত্বা হওয়ার পর অনুষ্কা জানান, সন্তানের জন্মের পর তিনি বেশ কয়েকদিন ছুটি নেবেন। সন্তান এবং সংসার বেশ কিছুটা গুছিয়ে ফের অভিনয়ে ফিরে যাবেন। অভিনয় তাঁর মনকে ভাল রাখ, শান্তি দেয়। তাই তিনি অভিনয় থেকে কখনও সরে যাবেন না বলেও স্পষ্ট জানান বলিউডের এই অভিনেত্রী।

বিরাট কোহলির (Virat Kohli) সঙ্গে বিয়ের পর অভিনয়ের পাশাপাশি প্রযোজনাতেও হাত পোক্ত করতে শুরু করেছেন অনুষ্কা শর্মা। পরী হোক কিংবা পাতাললোক, বড়পর্দা থেকে ওয়েব সিরিজ, সব জায়গাতেই নিজের অস্তিত্ব প্রমাণ করে দিতে শুরু করেছেন অনুষ্কা শর্মা।

.