''তারকার মৃত্যু যেন শুধুই তামাশা'', জাকির খানের কবিতা শেয়ার করে কটাক্ষ Anushka-র

 আর এমন ঘটনা ঘিরেই কটাক্ষের সুর শোনা গেল অভিনেত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma)র গলায়। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 4, 2021, 01:44 PM IST
''তারকার মৃত্যু যেন শুধুই তামাশা'', জাকির খানের কবিতা শেয়ার করে কটাক্ষ Anushka-র

নিজস্ব প্রতিবেদন :  টেলি তারকা সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)র মৃত্যু, শুক্রবার তাঁর শেষকৃত্য ঘিরে ছিল সংবাদ-মাধ্যমের ক্যামেরার ফ্ল্যাশ। ছবি তোলার জন্য ছিল পাপারাৎজির দৌড়াদৌড়ি। তবে শুধু সিদ্ধার্থ কেন, যেকোনও তারকার মৃত্যুতে এছবি এখন ভীষণই চেনা। আর এমন ঘটনা ঘিরেই কটাক্ষের সুর শোনা গেল অভিনেত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma)র গলায়। 

অনুষ্কা  (Anushka Sharma)র কথায়, 'তারকার মৃত্যু তামাশায় পরিণত হয়'। সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)র মৃত্যুর পরবর্তী সময়ে মিডিয়া কভারেজ ঘিরে নিজের মতামত ব্যক্ত করে ইনস্টাগ্রামে একটি কবিতা পোস্ট করেন ইউটিউবার, কৌতুকশিল্পী জাকির খান। সেই কবিতাটিই শনিবার নিজের ইনস্টাস্টোরিতে শেয়ার করেন অনুষ্কা। 

হিন্দিতে লেখা সেই কবিতা বাংলা তর্জমা করলে দাঁড়ায়, ''ওরা তোমায় মানুষ বলে মনে করে না। কারণটা এটা নয় যে, এখানে কোনও লাইন কিংবা সীমানা নেই, ওদের কাছে তোমার মৃতদেহ আত্মা থেকে বিচ্ছিন্ন কোনও শরীর নয়। এটা শুধু একটা ছবি তোলার একটা সুযোগ। যত খুশি ছবি তোলা যায়। খানিকটা যেন দাঙ্গার সময় কারোর জ্বলন্ত ঘর থেকে বাসন চুরি করার মতো। কারণ, এরপরে তুমি আর কোনও কাজে আসবে না। বড়জোর ১০টা ছবি, ৫টা খবর, ৩টি ভিডিয়ো ২ স্টোরি আর ১টা পোস্ট,  ব্যাস তারপরই সব শেষ। আর তাই তোমার মৃত্যু ওদের কাছে তামাশা ছাড়া আর কিছুই নয়। কান্নায় ভেঙে পড়া মা, শোকার্ত বাবা, অসুখী বোন, আর আশা হারিয়ে ফেলা ভাই, আর তোমায় যাঁরা ভালোবাসে তাঁদের নিয়ে তামাশা। যদি তুমি বেঁচে থাকতে তাহলে হয়ত এটা নিয়ে কম অনুশোচনা করতে। আর সেকারণেই তোমার বন্ধুদের সঙ্গে হাসিখুশি জীবন কাটানো উচিত। কাছের মানুষদের ভালোবাসো, নতুন কিছু শেখো, নতুন সম্পর্ক তৈরি করো। শুধু ওদের জন্য বাঁচবে না। জীবনে যতটুকু সময় আছে নিজের জন্য বাঁচো, কারণ ওদের কাছে তুমি মানুষ নও।''

আরও পড়ুন-শ্যুটিংয়ে ঘোড়ার মৃত্যু, Aishwarya-র ছবির নির্মাতাদের বিরুদ্ধে মামলা দায়ের PETA-র

আর জাকির খানের এই পোস্টকে সমর্থন করেই নিজের ইনস্টাস্টোরিতে শেয়ার করেন অনুষ্কা (Anushka Sharma)। এর আগে সিদ্ধার্থের মৃত্যু খবরে শোকপ্রকাশ করে অনুষ্কা লিখেছিলেন, “শান্তিতে থাকুন সিদ্ধার্থ শুক্লা। সিদ্ধার্থের পরিবার এবং বন্ধুদের প্রতি আমার আন্তরিক সমবেদনা রইল"।

তবে শুধু অনুষ্কা নন, জাকির খানের পোস্টের নিচে নিজেদের মতামত জানিয়ে কমেন্ট করেন বিশাল দাদলানি, গওহর খান সহ আরও অনেকেই। গওহর একটা হাততালি দেওয়ার ইমোজি শেয়ার করেন, আর বিশাল লেখেন, যা ঘটেছে তাতে তিনি বিরক্ত।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.