নিজস্ব প্রতিবেদন: মেয়ে ভামিকাকে এখনো প্রকাশ্যে আনেননি বিরুষ্কা দম্পতি। তবে সোমবার সন্ধ্যেবেলা মুম্বইয়ের কলিনা বিমানবন্দরে মেয়েকে কোলে নিয়ে বিমানবন্দর থেকে বেরিয়ে গাড়িতে উঠলেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)। আগে আগে হাঁটলেন বিরাট কোহলি (Virat Kohli)। আর স্টার দম্পতির সেই ফটো ভাইরাল হল নেট দুনিয়ায়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: করোনার জেরে ফের বন্ধ সিনেমাহল, উদ্বিগ্ন হল মালিকরা, চিন্তায় টলিউড


জানুয়ারিতে অনুষ্কা শর্মা ও বিরাট কোহলির দাম্পত্য জীবনে আসে নতুন সদস্য। মেয়ে ভামিকাকে তারপর থেকে প্রকাশ্যে আনেননি তাঁরা। মেয়ের যাতে ফটো কেউ না তোলেন, তার জন্য আগাম বলে রেখেছিলেন বিরুস্কা।
আর সোমবার বিমানবন্দরে যা দেখা গেল, খুব সাবধানতার সাথে মেয়েকে কোলে আঁটসাঁটভাবে বেঁধে গাড়িতে উঠছেন অনুষ্কা শর্মা।


আরও পড়ুন:  সারেগামাপা-য় প্রথম হয়েও মনে আনন্দ নেই, ট্রোলের জবাব দিলেন Arkadeep


এর আগে মার্চ মাসে মেয়ে ভামিকার সাথে বিরাট অনুস্কার একটি ভিডিও ভাইরাল হয়। সেখানে ক্রিকেটার হার্দিক পান্ডে ও তার স্ত্রী, মডেল-অভিনেত্রী নাতাশা স্টানকোভিক, ও তাদের সন্তানদের সঙ্গে বিরুস্কাকে দেখা গিয়েছিল পুণে বিমানবন্দর ছাড়তে। বহুদিন যাবৎ নেটদুনিয়ায় ট্রেন্ডিং থাকে সেই ভিডিও।  আর এবার মুম্বই বিমানবন্দরের এই ছবি ভাইরাল।



রবিবার চেন্নাইতে কলকাতা নাইট রাইডার্স এর বিরুদ্ধে ম্যাচ জিতে টিম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এর সঙ্গে মুম্বই উড়ে যান ক্যাপ্টেন বিরাট কোহলি। আগামী ২২ এপ্রিল মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে পরবর্তী আইপিএল ম্যাচ খেলবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।