Anushka Sharma on Virat Kohli Birthday: জন্মদিনে বিরাটকে ট্রোল অনুষ্কার, শুভেচ্ছার বহর দেখে মাথায় হাত কিং কোহলির

Virat Kohli Birthday: ২০১৭ সালে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলিকে বিয়ে করেন অনুষ্কা শর্মা। ২০২১ সালের জানুয়ারিতে জন্ম নেয় তাঁদের কন্যা ভামিকা। খেলার মাঠ হোক কিংবা বিজ্ঞাপন কিংবা সোশ্যাল মিডিয়া সবজায়গাতেই নজর কাড়েন বিরাট ও অনুষ্কার রয়াসন। এবার বিরাটের জন্মদিনেও সেরকমই কিছু মজার ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন...

Updated By: Nov 5, 2023, 02:38 PM IST
Anushka Sharma on Virat Kohli Birthday: জন্মদিনে বিরাটকে ট্রোল অনুষ্কার, শুভেচ্ছার বহর দেখে মাথায় হাত কিং কোহলির

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রবিবার বিরাট কোহলির(Virat Kohli) ৩৫তম জন্মদিন। এদিনই ইডেনে বিশ্বকাপের ম্যাচে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হচ্ছে ভারত। অন্যদিকে কলকাতা সহ সারা দেশ জুড়ে পালিত হচ্ছে বিরাটের জন্মদিন। সোশ্যাল মিডিয়াতেও কিং কোহলিকে শুভেচ্ছা জানিয়েছে ক্রিকেটপ্রেমী থেকে শুরু করে সেলেবরাও। শুভেচ্ছা জানিয়েছেন অনুষ্কা শর্মাও(Anushka Sharma)।

আরও পড়ুন- Tiger 3: অবিশ্বাস্য ধামাকা বলিউডে! 'এক ফ্রেমে' ভাইজানের সঙ্গে কিং খান ও হৃত্বিক...

বিরাট ও অনুষ্কার রসায়ন বরাবরই খুব মজার। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই বিরাটকে ট্রোল করতে দেখা যায় অনুষ্কাকেও। জন্মদিনেও সেই মেজাজেই ধরা দিলেন অভিনেত্রী। পাশাপাশি জীবনসঙ্গীর জন্য প্রশংসা লিখতেও পিছপা হননি বিটাউনের তারকা। বিরাটের সঙ্গে সেলফিসহ বেশ কিছু ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। তার মধ্যেই একটি ছবি খুবই মজার।

অনুষ্কা লিখেছেন, 'জীবনের প্রতিটি চরিত্রেই তিনি ব্যতিক্রমী। কিন্তু কোন না কোনভাবে তাঁর গৌরবময় টুপিতে আরও পালক যোগ করেই চলেছেন। যে কোন আকারে, যে কোনভাবেই হোক, আমি জীবনের প্রতিপদে ও জীবনের পরেও অন্তহীন ভালোবাসব তোমায়।’ সঙ্গে একাধিক মজার ও হৃদয়ের ইমোজি শেয়ার করেছেন বিরাটপত্নী।  

গত মাসেি ব্যক্তিগত জরুরি অবস্থার কারণে গুয়াহাটি থেকে মুম্বই উড়ে যান বিরাট কোহলি। বেশ কিছু সাইটে অনুষ্কা শর্মা ও বিরাট কোহলির দ্বিতীয় সন্তানের খবরও প্রকাশিত হয়েছে। তবে এই গুঞ্জন নিয়ে এখনও মুখ খোলেননি এই তারকা জুটি। গত মাসেই বিরাট কোহলির সঙ্গে গণেশ চতুর্থীর ছবি শেয়ার করেছিলেন অনুষ্কা শর্মা। ক্যাপশনে তিনি লিখেছেন, "শুভ গণেশ চতুর্থী”। সেই ছবি ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন- Actress Death: লাইভ স্ট্রিমিং অ্যাপস থেকে প্রেম! অভিনেত্রীর আত্মহত্যার পর গ্রেফতার ‘প্রেমিক’

প্রসঙ্গত, ২০১৭ সালে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলিকে বিয়ে করেন অনুষ্কা শর্মা। ২০২১ সালের জানুয়ারিতে জন্ম নেয় তাঁদের কন্যা ভামিকা। সংসার সামলানোর পাশাপাশি কেরিয়ারেও নয়া জার্নি শুরু করেছেন অভিনেত্রী। আগামীতে স্পোর্টস বায়োপিক চাকদা এক্সপ্রেসে দেখা যাবে অনুষ্কাকে। কন্যা ভামিকার জন্মের পরে এটি তাঁর প্রথম ছবি। ক্রিকেটার ঝুলন গোস্বামীর জীবনী নিয়ে তৈরি হচ্ছে এই ছবি। গত বছর ছবিটির শ্যুটিং শুরু হয়। গত বছর তাঁর ভাই কর্ণেশ শর্মার প্রযোজনায় নেটফ্লিক্সের ছবি 'জালা'-তেও ক্যামিও চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। ভাইয়ের সঙ্গে প্রযোজনা শুরু করেছিলেন অনুষ্কা। তবে সেই ব্যবসা থেকেও সরে এসেছেন অভিনেত্রী।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.