অনুষ্কার পারফরম্যান্সে খুশি বিরাট

আপনি কি অনুষ্কার 'পরী' দেখে ফেলেছেন? আজই (শুক্রবার) মুক্তি পেয়েছে সিনেমাটি। বিরাট কিন্তু বৃহস্পতিবার রাতেই স্পেশাল স্ক্রিনিংয়েই দেখে ফেলেছেন অনুষ্কার এই ছবি। শুধু ছবিটি দেখে ফেলাই নয়, ইতিমধ্যেই ছবিটি দেখে অনুষ্কার প্রশংসায় পঞ্চমুখ বিরাট। 

Updated By: Mar 2, 2018, 04:13 PM IST
অনুষ্কার পারফরম্যান্সে খুশি বিরাট

নিজস্ব প্রতিবেদন : আপনি কি অনুষ্কার 'পরী' দেখে ফেলেছেন? আজই (শুক্রবার) মুক্তি পেয়েছে সিনেমাটি। বিরাট কিন্তু বৃহস্পতিবার রাতেই স্পেশাল স্ক্রিনিংয়েই দেখে ফেলেছেন অনুষ্কার এই ছবি। শুধু ছবিটি দেখে ফেলাই নয়, ইতিমধ্যেই ছবিটি দেখে অনুষ্কার প্রশংসায় পঞ্চমুখ বিরাট। 

'পরী' দেখে নিজের টুইটার হ্যান্ডেলে এটাকে অনুষ্কার জীবনের সেরা কাজ বলে বর্ণনা করেছেন হাবি বিরাট। বিরাটের কথায় এটা তাঁর দেখা অন্যতম সেরা ছবি। সিনেমাটা দেখে আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম তবে শেষপর্যন্ত সিনেমাটা দেখে অনুষ্কার প্রতি আমার গর্বই হচ্ছে। 

বিরাটের করা টুইটের পাল্টা রি-টুইট করেছেন হাজারেরও বেশি মানুষ। লাইক করেছেন প্রায় সাড়ে ৭ হাজার জন। প্রসঙ্গত, এর আগে 'পরী'র পোস্টারও শেয়ার করেছিলেন বিরাট। 

 

 

A post shared by Virat Kohli (@virat.kohli) on

অনুষ্কা শর্মা ও তাঁর ভাই কর্ণিশ শর্মার যৌথ ভাবে খোলা প্রোডাকশন হাউসের প্রযোজনাতেই তৈরি হয়েছে এই ছবি। অনুষ্কার 'পরী'তে রয়েছেন দুই বাঙালি অভিনেতা, অভিনেত্রী। রয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায় ও ঋতাভরী চক্রবর্তী। ইতিমধ্যেই ফিল্ম সমালোচকরা 'পরী' নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দিয়েছেন। তবে 'পরী'তে অনুষ্কার পারফরম্যান্সে মুগ্ধ সকলেই। 

এদিকে পাকিস্তানে 'পরী' নিষিদ্ধ ঘোষণা করেছে সেদেশের সেন্সর বোর্ড।  পাকিস্তানের দাবি, 'পরী' ইসলাম বিরোধী।

.