মা হওয়ার পর চুল পড়ার সমস্যায় জেরবার, অগত্যা haircut-ই ভরসা Anushka-র

 মা হওয়ার পর চুল ওঠার সমস্যায় জেরবার অনুষ্কা শর্মা (Anushka Sharma)। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 26, 2021, 05:31 PM IST
মা হওয়ার পর চুল পড়ার সমস্যায় জেরবার, অগত্যা haircut-ই ভরসা Anushka-র

নিজস্ব প্রতিবেদন : অনুষ্কার মা হওয়ার পর কেটে গিয়েছে বেশ কয়েকমাস। বিরাট-অনুষ্কার (Virat Kohli-Anushka Sharma)মেয়ে ছোট্ট ভামিকা এখন ৫ মাসের। আপাতত ছোট্ট মেয়েকে নিয়েই দিব্যি কাটছে অভিনেত্রীর। কিন্তু মা হওয়ার পর চুল ওঠার সমস্যায় জেরবার অনুষ্কা শর্মা (Anushka Sharma)। আর সেকথাই অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া পোস্টে উঠে এসেছে। 

 সোশ্যাল মিডিয়ায় হলুদ রঙের জ্যাকেট গায়ে নিজের একটি ছবি পোস্ট করেছেন অনুষ্কা (Anushka Sharma)। তাতে চুল ছোট ছোট করে কেটে ফেলতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। ক্যাপশানে তিনি লিখেছেন, ''মা হওয়ার পর চুল পড়ার সমস্যা সামলাতে নতুন হেয়ারকাট করে যখন প্রশংসা পাওয়া যায়।'' শুধু তাই নয়, অনুষ্কার (Anushka Sharma) পোস্ট থেকেই জানা যাচ্ছে চুল কাটার জন্য তাঁকে নতুন সেলনের সন্ধান দিয়েছেন সোনম কাপুর (Sonam Kapoor)। সেকারণে তিনি সোনমকে ধন্যবাদও জানিয়েছেন।

আরও পড়ুন-Raj-কেই 'বন্ধু', 'পথপ্রদর্শক', 'উপদেষ্টা' বলে মনে করেন Saayoni Ghosh

অনুষ্কার এই নতুন হেয়ার কাটে মুগ্ধ বিরাট কোহলি ((Virat Kohli) নিজেও। তিনি কমেন্টে স্ত্রীর প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন। সোনম (Sonam Kapoor) লিখেছেন, ''তোমাকে খুব সুন্দর দেখাচ্ছে।'' প্রসঙ্গত, গত ১১ জানুয়ারি বিরাট-অনুষ্কার (Virat Kohli-Anushka Sharma) পরিবারে এসেছে তাঁদের মেয়ে। নাম রেখেছেন ভামিকা। আপাতত ভামিকাকে নিয়েই ইংল্যান্ডে রয়েছেন তারকা দম্পতি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.