Tuhina Shantilal-র মনোমালিন্য উঠে আসবে বড়পর্দায়, শুরু হল 'অপরাজিতা'র শুটিং

সম্পর্কের টানাপোড়েনের গল্প বলবে এই ছবি

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jul 23, 2021, 07:09 PM IST
Tuhina Shantilal-র মনোমালিন্য উঠে আসবে বড়পর্দায়, শুরু হল 'অপরাজিতা'র শুটিং

নিজস্ব প্রতিবেদন: সম্পর্কের টানাপোড়েনের গল্প বড়পর্দায় দেখতে বেশ পছন্দ করেন সিনেপ্রেমীরা। কোথাও কোথাও নিজেদের জীবনের চেনা দিকগুলোয় খুঁজে পান তাঁরা। সেরকমই বাবা-মেয়ের সম্পর্ক নিয়ে তৈরি হচ্ছে এই নতুন ছবি। ‘অপরাজিতা’ ছবির নাম। মুখ্য নারী চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তুহিনা দাসকে (Tuhina Das)। 

আরও পড়ুন: দারিদ্র্যকে কাছ থেকে দেখেছেন, ধনী হওয়ার লক্ষ্যেই পর্ন ব্যবসায় Raj Kundra?

তুহিনার বাবার চরিত্রে অভিনয় করবেন শান্তিলাল মুখোপাধ্যায় (Shantilal Mukherjee)। বাবা মেয়ের সম্পর্কের বিভিন্ন সমস্যার কথাই তুলে ধরবেন পরিচালক রোহন সেন। ছবি প্রযোজনায় রয়েছেন অমৃতা, যাঁকে অপরাজিতার দিদির চরিত্রেও পাবেন দর্শক। ছবির গল্পে বাবা ও মেয়ে একই বাড়িতে থাকলেও একে অপরের সঙ্গে কথা বলেন না, এর পিছনে যুক্তিসম্মত কারণ দেখিয়ে চলেন একে অপরকে, তা ছবিতেই স্পষ্ট করবেন পরিচালক। কেবল একটি ডায়েরির মাধ্যমে দুজনের যোগাযোগ হয়। 

কর্পোরেট সেক্টরে চাকরি করা এক স্বাধীন নারী চরিত্রে তুহিনা। তাঁর বয়ফ্রেন্ডের চরিত্রে দেখা যাবে দেবতনুকে। তাঁর চরিত্রে নাম সাহেব। অপরাজিতা নিজের রাগ, দুঃখ, অভিমান প্রকাশ করতে পারে একমাত্র তাঁর এই বন্ধুর কাছেই। ইতিমধ্যে শ্যুটিং শুরু হয়েছে ‘অপরাজিতা'র। বাবা-মেয়ের সম্পর্কের জটিলতা গভীর, চাইলেও তার সমাধান কেউ করতে পারে না। প্রজন্ম ও সামাজিক দিকের জন্যও বাবা মেয়ের দূরত্ব বাড়ে। পারিবারিক চিকিৎসক সমস্যার সমাধান করতে গিয়ে বিষয়টি তুলে ধরেন। চিকিৎসকের চরিত্রে অভিনয় করছেন রানা বসু ঠাকুর। শুরু হয়ে গিয়েছে ‘অপরাজিতা’র শ্যুটিং। এর ডিজিটাল প্রিমিয়ার হবে ক্লিক ওরিজিনালস (Klikk Originals)এ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)