close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

গোপনে পার্টি, মালাইকার সঙ্গে বিচ্ছেদের পর ফের বিয়ের পিঁড়িতে সলমনের ভাই আরবাজ

সঞ্জয় কাপুরের বাড়িতে জর্জিয়ার সঙ্গে পার্টি আরবাজের

Updated: Aug 16, 2018, 04:06 PM IST
গোপনে পার্টি, মালাইকার সঙ্গে বিচ্ছেদের পর ফের বিয়ের পিঁড়িতে সলমনের ভাই আরবাজ

নিজস্ব প্রতিবেদন : মালাইকা অরোরার সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছে। দীর্ঘ ১২ বছরের সম্পর্ক ভেঙে আরবাজ খানের বাড়ি থেকে বেরিয়ে যান মালাইকা। বলিউড অভিনেত্রীর সঙ্গে বিচ্ছেদের পর আরবাজ খানের সঙ্গে আর তাঁকে দেখা যায়নি। কিন্তু, এবার এক রহস্যময়ীর সঙ্গে দেখা গেল আরবাজ খানকে।

আরও পড়ুন : বিয়ে নিয়ে যা বললেন রণবীর, দীপিকা, শুনলে ঝটকা লাগবে

জানা যাচ্ছে, জর্জিয়া এন্দ্রিয়ানির সঙ্গে দেখা যায় আরবাজ খান-কে। শুধু তাই নয়, বলিউড অভিনেতা সঞ্জয় কাপুরের বাড়িতেই নাকি জর্জিয়ার সঙ্গে পার্টি করতে দেখা যায় আরবাজ খান-কে। এমনকী, সঞ্জয় কাপুরের বাড়িতে জর্জিয়া এবং আরবাজের সঙ্গে পার্টি করতে দেখা যায় মালাইকা অরোরার বোন অমৃতা অরোরাকেও। আরবাজের সঙ্গে জর্জিয়াকে দেখেবার বার ক্যামেরার ফ্ল্যাশ ঝলসে উঠলেও, সলমন খানের ভাই এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। জর্জিয়াও রয়েছেন চুপ করে।

আরও পড়ুন : চলে গেলেন জনপ্রিয় অভিনেত্রী সুচেতা চক্রবর্তী

সম্প্রতি ছেলে আরহান খান, বান্ধবী জর্জিয়া এবং অমৃতা অরোরাকে নিয়ে ডিনার ডেটে আরবাজ খান। আরবাজ খানের সঙ্গে তাঁর নতুন বান্ধবীকে দেখে ক্যামেরার ফ্ল্যাশ ঝলসে উঠতে শুরু করে অমৃতা অরোরা তাঁকে সামলে রাখেন। শোনা যায়, জর্জিয়ার সঙ্গে বিয়ে না হওয়া পর্যন্ত এ বিষয়ে খুব কাছের বন্ধু ছাড়া জর্জিয়ার বিষয়ে আরবাজ কাউকে কিছু জানাননি। এবং, আরবাজের ঘনিষ্ঠ বান্ধবীদের মধ্যে অন্যতম হলেন প্রাক্তন স্ত্রীর বোন অমৃতা অরোরা।

আরও পড়ুন : সোনালির ক্যান্সার, মা তার জন্য কী করেছেন, প্রকাশ্যে আনল ছেলে

এদিকে আরবাজ খানের সঙ্গে জর্জিয়ার সম্পর্ক নিয়ে নাকি সিলমোহর বসিয়ে দিয়েছেন খান বাড়ির সদস্যরা। সম্পর্কের উপর খান বাড়ির সিলমোহর দেওয়ার পরই এবার জর্জিয়ার সঙ্গে আরবাজ খান বিয়ের পিঁড়িতে বসতে পারেন বলে খবর। যদিও, এ বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি।