Arijit Singh: বিশ্বের সেরা তিনে অরিজিৎ সিং, টেক্কা দিলেন টেলর সুইফট-এমিনেম-রিহানাকে...

Arijit Singh: ফের বিশ্ব সংগীতের আসরে ভারতের নাম উজ্জ্বল করলেন অরিজিৎ সিং। স্পটিফাইয়ে বিশ্বের সেরা তিন জনপ্রিয় সংগীতশিল্পীর মধ্যে জায়গা করে নিলেন অরিজিৎ সিং। এই তালিকায় টেলর সুইফট, এমিনেম, রিহানাকে পিছনে ফেলে দিলেন সংগীতশিল্পী।

Updated By: Aug 17, 2023, 05:55 PM IST
Arijit Singh: বিশ্বের সেরা তিনে অরিজিৎ সিং, টেক্কা দিলেন টেলর সুইফট-এমিনেম-রিহানাকে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এই সময়ে দাঁড়িয়ে গোটা ভারতের পছন্দের সংগীতশিল্পী অরিজিৎ সিং(Arijit Singh)। কথায় যেমন বলে যেখানেই হাত দেন তাই সোনা সেরকমই যে গানেই অরিজিতের কন্ঠ তাই সুপারহিট। সারা দেশ জুড়ে জনপ্রিয়তার তুঙ্গে অরিজিৎ। জনপ্রিয়তায় তিনি এবার ছাড়িয়ে গেলেন আন্তর্জাতিক তারকা টেলর সুইফট(Taylor Swift), বিলি এলিস (Billie Eilish), এমিনেমকে(Eminem)। স্পটিফাইয়ে(Spotify) প্রথম তিন সংগীতশিল্পীর মধ্যে তিনি একজন। এই অ্যাপে জনপ্রিয়তার নিরিখে তিনি হলেন তৃতীয় সেরা সংগীতশিল্পী।

আরও পড়ুন- Pori Moni: ‘ছেলেকে সুন্দর জীবন উপহার দিতে চাই’, বিচ্ছেদ ভুলে ফের একসঙ্গে পরীমণি-রাজ!

কেরিয়ারে একাধিক মাইলস্টোন পেরিয়েছেন অরিজিৎ সিং। এবার আরও এক মাইলস্টোন পার করলেন তিনি। স্পটিফাইয়ে তিনি তৃতীয় সেরা সংগীতশিল্পী যাকে সবচেয়ে বেশি মানুষ অনুসরণ করেন। এর হাত ধরেই গ্লোবাল মিউজিক সেনসেশন টেলর সুইফট ও বিলি এলিসকে পিছনে ফেলে দিলেন অরিজিৎ। এই সাফল্যের কারণ তাঁর কন্ঠ, তাঁর গাওকী, ফ্যানেদের প্রতি তাঁর ব্যবহার। গায়ক অরিজিতের পাশাপাশি মানুষ অরিজিতেরও ভক্ত সংখ্যা নেহাত কম নয়। ফ্যানেদের কাছ থেকে বরাবরই ভালোবাসা ও সাপোর্ট পেয়েছেন তিনি। তবে সুরের হাত ধরে তাঁর মন ছুঁয়ে যাওয়ার ক্ষমতাই তাঁকে বাকিদের থেকে আলাদা করে তোলে। সেই দক্ষতার কারণেই তিনি ভারতের আধুনিক হিন্দি গানের সম্রাট হয়ে উঠেছেন।

আরও পড়ুন- Srijit Mukherji: অসুস্থ সৃজিত! বাতিল ‘দশম অবতার’-এর শেষদিনের শ্যুটিং?

এই মুহূর্তে স্পটিফাইয়ের তালিকা অনুযায়ী শীর্ষে রয়েছেন এড শিরান ও দ্বিতীয় স্থানে রয়েছেন আরিয়ানা গ্রান্দে। তৃতীয় স্থানে রয়েছেন অরিজিৎ সিং। এটা সত্যিই প্রশংসনীয় যে জনপ্রিয়তায় অরিজিৎ পিছনে ফেলে দিয়েছেন তাবড় তাবড় গ্লোবাল সিংগিং স্টারদের, সেই তালিকায় রেহানা থেকে শুরু করে রয়েছে টেলর সুইফটের মতো তারকারাও।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.