ভাইপো অর্জুনের হবু বউ মালাইকার সঙ্গে প্রকাশ্যেই মশকরা সঞ্জয় কাপুরের

ক্যাপশানে মালাইকা লিখেছিলেন "Saturday Blues."

Updated By: Aug 17, 2019, 05:20 PM IST
ভাইপো অর্জুনের হবু বউ মালাইকার সঙ্গে প্রকাশ্যেই মশকরা সঞ্জয় কাপুরের

নিজস্ব প্রতিবেদন: শুধু সৌন্দর্যেই নয়, ফ্যাশান সেন্সেও যে কোনও বলি তারকাকেই টেক্কা দেন বলিউডের 'ছাঁইয়া ছাঁইয়া গার্ল'। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ছবি পোস্ট করেছেন মালাইকা যেখানে তাঁকে ডেনিম ব্লু জিন্স ও ডেনিম জ্যাকেট ও হালকা নীল টি-শার্টে দেখা গেছে। যাঁর ক্যাপশানে মালাইকা লিখেছিলেন "Saturday Blues."

মালাইকার এই ছবি ও ক্যাপশান দেখে সোশ্যাল মিডিয়াতে ভাইপোর হবু বউয়ের সঙ্গে মশকরা করতে ছাড়লেন না অর্জুন কাপুরের কাকা সঞ্জয় কাপুর। মালাইকার এই 'নীলাম্বরি' ছবি দেখে সঞ্জয় কাপুর মজা করে লিখেছেন, '' বালির (ইন্দোনেশিয়ার সৈকত শহর) সমুদ্রও বোধহয় এত নীল নয়। ''

আরও পড়ুন-বিশ্বের সবথেকে 'হ্যান্ডসাম' পুরুষের তকমা পেলেন হৃত্বিক

প্রসঙ্গত, বহুদিন হল মালাইকার সঙ্গে সম্পর্কে রয়েছেন অর্জুন কাপুর। একে অপরের সঙ্গে সম্পর্কের কথা প্রকাশ্যেই স্বীকারও করে নিয়েছেন মালাইকা ও অর্জুন। মাঝে মধ্যেই কখনও নিউ ইয়র্ক, কখনও বা মলদ্বীপে ছুটি কাটাতেও যেতে দেখা যায় অর্জুন-মালাইকাকে। প্রথমে অমত থাকলেও এখন মালাইকাকে অর্জুনের বহু বউ হিসাবে মেনেও নিয়েছেন কাপুর পরিবারের সদস্যরা। মাঝে মধ্যেই অনিল কাপুর, সঞ্জয় কাপুর, মেহদীপ কাপুর (সঞ্জয় কাপুরের স্ত্রী)-এর সঙ্গে পার্টি করতেও দেখা যায় মালাইকা ও অর্জুনকে। 

আরও পড়ুন-নিউ ইয়র্কের স্যালোঁতে রুশ ভক্ত বাজালেন 'ববি'র সেই গান, আপ্লুত ঋষি কাপুর