Taliban সন্ত্রাসের সঙ্গে হিন্দুত্ববাদের তুলনা! টুইটারে ট্রেন্ডিং #ArrestSwaraBhaskar

স্বরা ভাস্করের গ্রেফতারের অভিযোগে সরব নেটিজেনরা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 18, 2021, 09:05 PM IST
Taliban সন্ত্রাসের সঙ্গে হিন্দুত্ববাদের তুলনা! টুইটারে ট্রেন্ডিং #ArrestSwaraBhaskar

নিজস্ব প্রতিবেদন : হিন্দুত্ববাদীদের 'সন্ত্রাসবাদী' বলে আখ্যা! সঙ্গে হিন্দুত্ববাদের সঙ্গে তালিবান তাণ্ডবের তুলনা টানার অভিযোগ উঠল স্বরা ভাস্করের (Swara Bhaskar) বিরুদ্ধে। আর এরপরই স্বরা ভাস্করের গ্রেফতারের দাবিতে সরব নেটিজেনরা। #ArrestSwaraBhaskar, যা এই মুহূর্তে সোশ্যাল সাইটে ট্রেন্ডিং। 

রবিবার থেকেই সোশ্যাল মিডিয়ায় আফগান মহিলাদের সমর্থনে এগিয়ে এসেছে গোটা বলিউড। অনুরাগ কাশ্যপ, ফারহান আখতার থেকে শুরু করে রিচা চাড্ডা, রিয়া চক্রবর্তী সহ আরও অনেকেই। মঙ্গলবার এই একই বিষয়ে টুইট করেন স্বরা ভাস্কর (Swara Bhaskar)। আর তাঁর টুইট নিয়েই যত শোরগোল। ঠিক কী লিখেছেন স্বরা?

স্বরা ভাস্কর (Swara Bhaskar) লেখেন, ''হিন্দুত্ববাদী সন্ত্রাসের সমালোচনা আমরা করি না। তবে তালিবানি সন্ত্রাস দেখে সকলেই হতবাক ও বিধ্বস্ত হতে পারি।তালিবানদের অত্যাচার দেখে আমরা গর্জে উঠি। কিন্তু হিন্দুত্ববাদী সন্ত্রাসের সময় আমরা চোখ বুজে থাকি। আমাদের মূল্যবোধ কোনও নির্দিষ্ট সন্ত্রাসের উপর নির্ভর করে তৈরি করা উচিত নয়।''

আরও পড়ুন-চুপি চুপি আংটি বদল সেরে ফেলেছেন Vicky-Katrina? সামনে এল সত্যি

পরে অবশ্য কিছুটা সংশোধন করে স্বরা ভাস্কর (Swara Bhaskar)  ফের লেখেন, ''আমাকে পুনরায় লিখতে দিন! #তালিবান যোগ্য নয় .. আমেরিকান সাম্রাজ্যবাদও অন্যেয়, তারও সমালোচনা হওয়া উচিত। কিন্তু তালিবান নান্দনিকতার যোগ্য নয়। তাঁদের অনেক অনেক খারাপ এবং অন্যায়কে সামনে আনুন!

স্বরা ভাস্করের এই টুইট সামনে আসতেই বেজায় চটে যান বহু নেটিজেন। অভিনেত্রীর গ্রেফতারের দাবিতে সরব হন তাঁরা। সোশ্যালে #ArrestSwaraBhaskar ট্রেন্ড করতে শুরু করে। 

তবে অবশ্য এই প্রথম নয়, এর আগেও একাধিকবার রাজনৈতিক ও সামাজিক ইস্যুতে মন্তব্য করে বিপাকে পড়েছেন স্বরা।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)