নিজস্ব প্রতিবেদন: শাহরুখ বরাবরই বলে এসেছেন, তিনি তাঁর ছেলেমেয়েদের বড় করার ক্ষেত্রে যতটা সম্ভব ভালো শিক্ষা দেওয়া চেষ্টা করেছেন। ভালোভাবে মানুষ করার চেষ্টা করেছেন। এখন বেশ বোঝা যাচ্ছে ছেলেমেয়েদের উপর হয়ত শাহরুখের দেওয়া শিক্ষার প্রভাব রয়েছে। যেমনটা রবিবার শাহরুখের ছেলে আরিয়ানকে দেখে বোঝা গেল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রবিবার ফ্রেন্ডশিপ ডে তে বন্ধুদের সঙ্গে দেখা করতে মুম্বইয়ের এক রেস্তোরাঁ গিয়েছিলেন শাহরুখু পুত্র আরিয়ান। যখন আরিয়ান রেস্তোরাঁ থেকে বাইরে বের হয়, তখন তাঁকে ভিক্ষার জন্য অনুসরণ করতে থাকে এক কিশোর। সেই কিশোরের কোলও আবার এক ছোট্ট শিশুকে দেখা যায়। ভিক্ষার জন্য সে আরিয়ানের গাড়ির সামনেও পৌঁছে যায়। আরিয়ান অবশ্য তাঁদের সঙ্গে কোনও রকম খারাপ ব্যবহার করেননি। তিনি শিশুটির মাথায় হাত রাখেন এবং আরিয়ানের কথা মতোই তাঁর নিরপত্তারক্ষী শিশুটির হাতে ৫০ টাকার একটা নোট ধরিয়ে দেন। এদিন পাপারাজ্জির ক্যামেরায় ধরা পড়েছেন এই ভিডিওটি।


আরও পড়ুন-আরও কাছাকাছি নিক-প্রিয়াঙ্কা, ভাইরাল নাইট ক্লাবের ভিডিও...




এসব ঘটনায় অনেক ধনী পরিবারের ছেলেমেয়েদের গরিবদের সঙ্গে খারাপ ব্যবহার করতে দেখা যায়। তবে শাহরুখ পুত্র সেটা করেননি। উপরন্তু ওই শিশুটির ভিক্ষা চাওয়ার প্রত্যুত্তরে আরিয়ানকে তার গালে হাত দিতে দেখা যায়। একইভাবে, কয়েকমাস আগেও শাহরুখকেও একবার গাড়ির উঠতে গিয়ে এক ভিখারির সামনে পড়তে হয়। ভিখারিটি তাঁর কাছে খাবার চাইছিল। সেবার শাহরুখও যত্ন সহকারে ভিখারির মাথায় হাত রাখেন। আর নিরাপত্তারক্ষীকে বলেন ওই ভিক্ষুকের জন্য খাবারের ব্যবস্থা করতে। সেবারও ঘটনাস্থলে উপস্থিত পাপারাজ্জির ক্যামেরায় ধরা পড়েছিল সেই ভিডিও। একই ভাবে বাবার মতোই আরিয়ানকেও ভিক্ষুকের সঙ্গে একই ব্যবহার করতে দেখা গেল।


আরও পড়ুন-একদিকে শ্যুটিং, অন্যদিকে সহজ কীভাবে সময় কাটে প্রিয়াঙ্কার? দেখুন...




প্রসঙ্গত, শাহরুখের বড় পুত্র আরিয়ান খান বর্তমানে পড়াশোনার ক্যালিফোর্নিয়াতে থাকে। কিছুদিনের ছুটিতেই আরিয়ানকে মুম্বইতে এসেছেন। শাহরুখ কন্যা সুহানাও পড়াশোনার জন্য লন্ডনে থাকেন। সম্প্রতি 'ভগ ইন্ডায়া' ম্যাগজিনের কভার ফটো শ্যুট করতে দেখা গেছে সুহানা খানকে। বেশ বোঝা যাচ্ছে ফটোশ্যুটের মাধ্যমেই নিজের কেরিয়ারের প্রথম ধাপে পা রাখলেন সুহানা খান। আর শাহরুখের ছোট ছেলে আব্রাম আপাতত ছোট। সে থাকে মা-বাবার সঙ্গেই।  


আরও পড়ুন-বোনের জন্মদিনে টেবিলে উঠে নাচতে শুরু করলেন রণবীর! আর দীপিকা?