একদিকে শ্যুটিং, অন্যদিকে সহজ কীভাবে সময় কাটে প্রিয়াঙ্কার? দেখুন...

 আপাতত আগামী ছবি 'ক্রিসক্রস' জন্য ব্যস্ত সময় কাটছে প্রিয়াঙ্কার। 

Updated By: Aug 5, 2018, 08:58 PM IST
একদিকে শ্যুটিং, অন্যদিকে সহজ কীভাবে সময় কাটে প্রিয়াঙ্কার? দেখুন...

নিজস্ব প্রতিবেদন : একদিকে একাহাতে সহজকে সামলানো অন্যদিকে শ্যুটিং, ইন্টারভিউ, ছবির প্রমোশন, হাজারও কাজ একসঙ্গে সামলাতে হয় অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারকে। যাকে বলে এক্কেবারে দশভূজা। তবে শুধু প্রিয়াঙ্কাই নন। বাস্তবে কমবেশি সব মেয়েকেই প্রায় ব্যক্তিগত জীবনে দশভূজা হতে হয়। আর এটাই মহিলাদের জীবনে বাস্তব। আপাতত আগামী ছবি 'ক্রিসক্রস' জন্য ব্যস্ত সময় কাটছে প্রিয়াঙ্কার। শ্যুটিং শেষ, তবে ছবির প্রমোশনে ব্যস্ত সময় কাটছে প্রিয়াঙ্কা সরকারের। আগামী সপ্তাহে অর্থাৎ ১০ অগস্ট মুক্তি পেতে চলেছে ছবিটি। 

সম্প্রতি, 'ক্রিসক্রস'-এর প্রমোশনে প্রযোজনা সংস্থা SVF-এর তরফে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। যেখানে উঠে এসেছে প্রিয়াঙ্কার ব্যক্তিগত জীবনের গল্প। ভিডিওতে দেখা যাচ্ছে সকালে ঘুম থেকে উঠে প্রথমে সহজকে নিয়ে ব্যস্ত হয়ে যান অভিনেত্রী। তাঁকে ঘুম থেকে তুলে, সাজিয়ে গুছিয়ে স্কুলে ছাড়তে যান প্রিয়াঙ্কা। তারপর জিমে গিয়ে শরীরচর্চা সেরে মেকআপ সেরে প্রিয়াঙ্কাকে দৌড়তে হয় শ্যুটিং কিংবা ছবির প্রমোশনে, মাঝে কিছুটা সময় কাটে ছেলে সহজের সঙ্গেও। পাশাপাশি ইন্টারভিউ প্রমোশন এসব লেগেই রয়েছে। হাজারও ব্যস্ততায় এভাবেই একটা গোটা দিন কেটে যায় প্রিয়াঙ্কার। 

আরও পড়ুন-ছেলের কলেজেই ভর্তি হয়ে গেলেন কাজল! তারপর?

দেখুন কীভাবে সারাটা দিন কাটে প্রিয়াঙ্কার...

তবে 'ক্রিসক্রস'এ প্রিয়াঙ্কার গল্প কিছুটা আলাদা। সেখানে অ্যাংলো ইন্ডিয়ান মেয়ে সুজির চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে। সুজির স্বামী (মৈনাক ভৌমিক) তাঁকে ছেড়ে চলে যান, তখন সুজি অন্তঃসত্ত্বা। তারপর থেকে একা হাতেই সবকিছু সামলান সুজি। তবে ছবির বাকি গল্পটা জানা যাবে ১০ তারিখ 'ক্রিসক্রস' মুক্তির পরই। তবে ছবির গল্পের সঙ্গেও প্রিয়াঙ্কার ব্য়ক্তিগত জীবনের বিশেষ অমিল নেই। ব্যক্তিগত জীবনেও প্রিয়াঙ্কাকে একা হাতেই ছেলে ও কাজ দুটোই সামলাতে হয়। সম্প্রতি রাহুল বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেন প্রিয়াঙ্কা সরকার। ছেলে সহজ-এর দায়িত্ব নিতে চাইছেন না রাহুল, এই অভিযোগেই এবার মিউচুয়াল-এর রাস্তা বন্ধ ডিভোর্স ফাইল করেন টালিগঞ্জের এই অভিনেত্রী। শোনা যায় রাহুলের সঙ্গে আলাদা হওয়ার পর থেকে তার সমস্ত দায়িত্ব তিনিই সামলে আসছেন। রাহুল নাকি কোনও দায়িত্বই পালন করেননি।

আরও পড়ুন-পাপারাজ্জির ক্যামেরা দেখে একি ব্যবহার করল কাজলের ছেলে যুগ, দেখুন ভিডিও...

প্রসঙ্গত, ক্রিসক্রসে প্রিয়াঙ্কা ছাড়াও বিরসা দাশগুপ্তের এই ছবিতে দেখা যাবে জয়া আহসান, মিমি চক্রবর্তী, নুসরত জাহান, সোহিনী সরকারের মতো অভিনেত্রীকে। পাঁচটি মেয়ের লড়াইয়ের গল্প বলবে এই ছবি। জয়া আহসান অভিনয় করছেন মিসেস সেনের চরিত্রে। যিনি ভীষণই উচ্চাকাঙ্খী। যাঁর আবার একটা খারাপ অতীত রয়েছে। মিমি চক্রবর্তীকে দেখা যাবে ইরার চরিত্রে যিনি একজন ফটো জার্নালিস্ট। সোহিনী সরকারকে দেখা যাবে উত্তর কলকাতার গৃহবধূ রূপার চরিত্রে। নুসরতকে দেখা যাবে একজন মুসলিম মেয়ে 'মেহের'-এর চরিত্রে। যে একজন অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখেন। পাশাপাশি এই ছবিতে অভিনয় করেছেন ঋদ্ধিমা ঘোষ, অর্জুন চক্রবর্তী, ইন্দ্রাশীস রায়, গৌরব চক্রবর্তীর মতো অভিনেতা অভেনেত্রীরা।

আরও পড়ুন-আরও কাছাকাছি নিক-প্রিয়াঙ্কা, ভাইরাল নাইট ক্লাবের ভিডিও...

 

.