Aryan Khan Drug Case: ৮০ হাজারের মাদক অর্ডার, ফাঁস আরিয়ানের চাঞ্চল্যকর চ্যাট

আরিয়ানের হোয়াটস অ্যাপ চ্যাট থেকে উদ্ধার চাঞ্চল্যকর তথ্য

Updated By: Oct 26, 2021, 04:31 PM IST
Aryan Khan Drug Case: ৮০ হাজারের মাদক অর্ডার, ফাঁস আরিয়ানের চাঞ্চল্যকর চ্যাট

নিজস্ব প্রতিবেদন: আরিয়ান খানের মামলায় নয়া মোড়। মঙ্গলবার বম্বে হাইকোর্টে আরিয়ানের (Aryan Khan) মামলার শুনানি। এরই মাঝে সামনে এসেছে নয়া তথ্য। আরিয়ানের হোয়াটস অ্যাপ চ্যাট থেকে উদ্ধার চাঞ্চল্যকর তথ্য। কিছুদিন আগেই মাদক মামলায় আরিয়ানের চ্যাট থেকে পাওয়া তথ্যের উপর নির্ভর করে এনসিবির (NCB) দফতরে ডেকে পাঠানো হয়েছিল অনন্যা পাণ্ডেকে (Ananya Pandey)। এবার সেই হোয়াটস অ্যাপ চ্যাট থেকে জানা যায় কোকেন কেনা নিয়ে পরিকল্পনা করেন আরিয়ান। তিনি লিখেছেন,'আগামিকাল কোকেন'। ঐ চ্যাটে এনসিবিকে নিয়ে বন্ধুদের সঙ্গে মজাও করেছেন শাহরুখ পুত্র। 

হোয়াটসঅ্যাপ চ্যাটেই ৮০ হাজার টাকার মাদক অর্ডার করেছেন আরিয়ান। কিছুদিন আগেই অনন্যার সঙ্গে মাদক নিয়ে আলোচনা করার চ্যাট সামনে আসে। যেখানে আরিয়ানকে গাঁজা জোগাড় করে দেওয়ার কথা বলেছিলেন অনন্যা। মঙ্গলবারই বম্বে হাইকোর্টে এনসিবি জানিয়েছে যে আরিয়ান খানের সঙ্গে আন্তর্জাতিক মাদকচক্রের যোগাযোগ রয়েছে। আরিয়ান নিজেও স্বীকার করেছেন যে গত চার বছর ধরে মাদকদ্রব্য সেবন করছেন তিনি। তবে এনসিবির দাবি শুধুমাত্র মাদকসেবনই নয়, মাদক কেনা বেচাও করেন আরিয়ান। অচিত কুমারের কাছ থেকেই ৮০ হাজার টাকার মাদক অর্ডার করেছিলেন আরিয়ান। এই বিপুল পরিমাণ মাদক কীভাবে, কোথায় সাপ্লাই করা হয়েছিল তা খতিয়ে দেখছে এনসিবি। 

আরও পড়ুন: Aryan Khan Drug Case: কোভিড বিধি লঙ্ঘন, কোর্টরুম ফাঁকা করার নির্দেশ বিচারকের

গত ২ অক্টোবর মাদকপার্টি থেকে আটক করা হয়েছিল আরিয়ানকে। দীর্ঘ ১৬ ঘণ্টা জেরার পর পরদিন এনসিবি গ্রেফতার করে তাঁকে। দুদফায় জামিন খারিজের পর এনসিবি হেফাজত থেকে গত ৮ অক্টোবর জেল হেফাজতের নির্দেশ দেয় ম্যাজিস্ট্রেট কোর্ট। তারপর থেকেই আর্থার রোড জেলে বন্দি আরিয়ান খান। ম্যাজিস্ট্রেট কোর্টের পর মুম্বই সেশন কোর্টও খারিজ করে দেয় আরিয়ান খানের জামিনের আর্জি। এরপরই বম্বে হাইকোর্টে আরিয়ানের জামিনের আবেদন করেন তাঁর আইনজীবী অমিত দেশাই। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)