১১ বছর বয়স থেকে রণবীরকে গোপনে ভালোবাসতেন আলিয়া!

 কোনও দ্বিধা না রেখে প্রকাশ্যে তাঁরা একে অপরের নতুন সম্পর্কের কথা জানিয়ে এসেছেন। 

Updated By: Jan 6, 2019, 09:31 PM IST
১১ বছর বয়স থেকে রণবীরকে গোপনে ভালোবাসতেন আলিয়া!

নিজস্ব প্রতিবেদন: আলিয়া-রণবীরের প্রেম এখন বি-টাউনের নতুন হট টপিক। রণবীর বা আলিয়া দুজনের কেউই তাঁদের একে অপরের প্রতি ভালোলাগা, ভালোবাসার কথা লুকোননি কখনও। প্রথম থেকে কোনও দ্বিধা না রেখে প্রকাশ্যে তাঁরা একে অপরের নতুন সম্পর্কের কথা জানিয়ে এসেছেন। 

আলিয়া ও রণবীরের মধ্যে বয়সের পার্থক্য ১২ বছরের। আলিয়ার বয়স ২৫, আর রণবীর ৩৬। তবে তাতে কী? আলিয়া ও রণবীর দুজনেই একে অপরের প্রতি প্রেমে এখন হাবুডুবু খাচ্ছেন। তবে রণবীরের প্রতি আলিয়া প্রেমপর্ব অনেক পরে গিয়ে শুরু হলেও রণবীরের প্রতি তাঁর ভালোলাগা নাকি অনেক ছোট থেকে আলিয়ার মধ্যে গড়ে উঠেছিল। সম্প্রতি দীপিকা পাড়ুকোন, অনুষ্কা শর্মা, তাব্বু,  রানি সহ বেশ কয়েকজন তারকাকে নিয়ে একটি টক শোয়ে উঠে আসে তারকাদের ছেলেবেলার সেলিব্রিটি ক্রাশ-এর প্রসঙ্গ। যেখানে অন্যান্যরা লিওনার্দ দি ক্যাপ্রিও, জর্জ মাইকেলের নাম নেন, তখন আলিয়া তাঁর ছেলেবেলার সেলিব্রিটি ক্রাশ হিসাবেও রণবীর কাপুরের নামই বলেন। 

আরও পড়ুন-'রক্ত রহস্য'-তে কোয়েলের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা জানালেন সৌকর্য ঘোষাল

আলিয়া বলেন, ''রণবীরের সঙ্গে আমার প্রথম আলাপ হয় তখন আমার বয়স ১১। আমি ব্ল্যাকের জন্য অডিশান দিতে গিয়েছিলাম। (প্রসঙ্গত, সঞ্জয়লীলা বনশালির ব্ল্যাক ছবি সহকারি প্রযোজকের ভূমিকায় কাজ করেন রণবীর কাপুর) তখন রণবীরের সঙ্গে আলাপ হয়, তখন থেকেই ওর (রণবীর) প্রতি আমার ভালোলাগা তার পরে 'সাওয়ারিয়া' ছবিতে ওকে প্রথম দেখা গেল।'' আলিয়ার এই কথা বলার পরই অনুষ্কা শর্মা আলিয়াকে প্রশ্ন করেন, ''যদি তাঁর ঘরে কোনও রণবীরের পোস্টার থাকত তাহলে তিনি কি করতেন?'' উত্তরে আলিয়া বলেন, ''আমি ওই ছবির দিকেই তাকিয়ে থাকতাম''।

 প্রসঙ্গত, আলিয়ার কথায়, ''রণবীরকে আমি আমার জীবনে পেয়েছি এটা কোনও কৃতিত্ব নয়, রণবীর এখন আমার জীবনের অংশ।'' প্রসঙ্গত, বলিউডে প্রথমবারের জন্য একসঙ্গে কাজ করতেও চলেছেন রণবীর ও আলিয়া। অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ছবি 'ব্রহ্মাস্ত্র'-তে তাঁদের একসঙ্গে দেখা যাবে।

আরও পড়ুন-বাড়ি দখলের চেষ্টা, জমি মাফিয়ার বিরুদ্ধে ২০০ কোটির মামলা দিলীপ কুমার-সায়রা বানুর

.