Babul Supriyo: লুক টেস্টের পরেও ধারাবাহিকে অভিনয় থেকে সরে এলেন বাবুল সুপ্রিয়, কিন্তু কেন?

ধারাবাহিকের অংশ হতে না পারার কারণ জানালেন বাবুল

Updated By: Jan 24, 2022, 10:08 PM IST
Babul Supriyo: লুক টেস্টের পরেও ধারাবাহিকে অভিনয় থেকে সরে এলেন বাবুল সুপ্রিয়, কিন্তু কেন?

নিজস্ব প্রতিবেদন: টলিউডের জোর জল্পনা চলছিল, অভিনয়ে কামব্যাক করছেন বাবুল সুপ্রিয়(Babul Supriyo)। তরুণ মজুমদারের (Tarun Majumder) 'চাঁদের বাড়ি'(Chander Bari) ছবিতে একটি বিশেষ চরিত্রে ঋতুপর্ণা সেনগুপ্তর (Rituparna Sengupta) বিপরীতে অভিনয় করেছিলেন তিনি, এছাড়াও সৃজিত মুখোপাধ্য়ায়ের উমা ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের ছবি পোস্ততেও দেখা গিয়েছিল তাঁকে। তবে এই প্রথম ছোটপর্দায় অভিনয় করার কথা ছিল তাঁর। বন্ধু রাজ চক্রবর্তীর প্রযোজনায় তৈরি হবে সেই ধারাবাহিক। 

গত সপ্তাহের শুরুতেই লুক টেস্ট হয়েছে বাবুলের। পরিচালক প্রযোজক রাজ চক্রবর্তী (Raj Chakraborty) তাঁর আগামী ধারাবাহিকের মুখ্য চরিত্রের জন্য বেছে নিয়েছেন বাবুলকে। তবে এব্যাপারে মুখ কুলুপ এটেছিলেন রাজ ও বাবুল দুজনেই। ছোটপর্দার জনপ্রিয় নায়িকা দেবচন্দ্রিমা সিংহ রায়ের(Debchandrima Singha Roy) বিপরীতে অভিনয় করার কথা ছিল বাবুলের। অসমবয়সী প্রেমের গল্প নিয়েই তৈরি রাজের ধারাবাহিকের চিত্রনাট্য। 

আরও পড়ুন: Sonakshi Sinha: 'কবে বিয়ে করছেন?' সোজাসাপটা উত্তর সোনাক্ষীর

ধারাবাহিকের মুখ্য চরিত্র হলে মাসে ২২-২৩ দিন শুট করতে হবে। টানা শুটিং করলে রাজনীতির কী হবে, রাজনীতিতে সময় দেবেন কখন? শেষমেষ রাজনীতিই বাধা হয়ে দাঁড়াল বাবুলের অভিনয়ের। কিন্তু চ্যানেল কর্তৃপক্ষের ব্যবহারে আপ্লুত তিনি। সোমবার এই চ্যানেলেরই অন্যতম জনপ্রিয় শো 'ধুলোকণা'র শুটিং করেন তিনি। সেখানে বাবুল সুপ্রিয় নিজের চরিত্রেই অভিনয় করবেন। বাবুল জানান, 'পুরোদস্তুর ধারাবাহিকে কাজ করতে পারছি না। এই মুহূর্তে ছয়-সাত মাসের জন্যে মাসে ২২ থেকে ২৩ দিনের কমিটমেন্ট দেওয়া সম্ভব নয়।'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.