প্রথম সপ্তাহান্তেই ঝুলিতে ২৪ কোটি নিয়ে হিটের পথে বদলাপুর

মুক্তির প্রথম সপ্তাহান্তেই ২৪ কোটির ব্যবসা করল বদলাপুর। এই মুহূর্তে এই বছরে ব্যবসার নিরিখে তৃতীয় স্থানে রয়েছে বদলাপুর। আগে রয়েছে অক্ষয় কুমারের বেবি ও রনবীর কপূরের রয়। প্রথম সপ্তাহন্তে বেবি ব্যবসা করেছিল ৩৬.০৭ কোটির, রয়ের ঝুলিতে এসেছে ২৮.৬৮ কোটি।

Updated By: Feb 23, 2015, 07:45 PM IST
প্রথম সপ্তাহান্তেই ঝুলিতে ২৪ কোটি নিয়ে হিটের পথে বদলাপুর

ওয়েব ডেস্ক: মুক্তির প্রথম সপ্তাহান্তেই ২৪ কোটির ব্যবসা করল বদলাপুর। এই মুহূর্তে এই বছরে ব্যবসার নিরিখে তৃতীয় স্থানে রয়েছে বদলাপুর। আগে রয়েছে অক্ষয় কুমারের বেবি ও রনবীর কপূরের রয়। প্রথম সপ্তাহন্তে বেবি ব্যবসা করেছিল ৩৬.০৭ কোটির, রয়ের ঝুলিতে এসেছে ২৮.৬৮ কোটি।

যদিও, রবিবার ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচের কারণে কিছুটা মার খেয়েছে বদলাপুরের ব্যবসা। এদিন বদলাপুর ব্যবসা করেছে ৮.২৫ কোটি। তার আগে শুক্রবার ৭ ও শনিবার ৮.৭৫ কোটি এসেছে বদলাপুরের ঝুলিতে। ছবিতে বরণ ধাওয়ান থাকলেও অ্যাডাল্ট ট্যাগের কারণেও কিছুটা মার খাচ্ছে ব্যবসা। কারণ, বরুণের ছবির টার্গেট দর্শক মূলত কিশোর-কিশোরীরা। তবে হাম্পটি শর্মা কি দুলহনিয়া ও স্টুডেন্ট অফ দ্য ইয়ারের পর এটাই বরুণের তৃতীয় হিট।

ছবিতে বরুণের সঙ্গে রয়েছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি, হুমা কুরেশি ও ইয়ামি গৌতম। এখনও পর্যন্ত এই বছরের সেরা ওপেনার রয়(১০.৪০ কোটি টাকা), বেবি(৯.৩ কোটি টাকা) ও তেভরের(৭.০৫ কোটি টাকা) পরই চতুর্থ স্থানে রয়েছে বদলাপুর(৭ কোটি টাকা)।

 

 

.