পরীমনি, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাংলাদেশের 'পরী' বাড়িতে এসেছে নতুন রাজকুমার। ছেলে শাহীম মহম্মদ রাজ্যের সঙ্গে আগেই আলাপ করিয়েছেন পরীমনি। এবার ছোট্ট 'রাজ্য'র সঙ্গে দিদা, ঠাকুমার গল্প গুজবের নতুন পোস্ট করেছেন অভিনেত্রী। যে ছবি তুলেছেন 'পরী'র পরিচালক স্বামী শরীফুল রাজ।  ঢাকার যে হাসপাতালে সন্তানের জন্ম দিয়েছেন, এই মুহূর্তে সেখানেই রয়েছেন অভিনেত্রী। হাসপাতালের বিশেষ কেবিনে তাঁর সঙ্গে রয়েছেন পরীর স্বামী এবং শাশুড়িমা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 রবিবার সন্তানের সঙ্গে তার দিদা, ঠাকুমার ছবি পোস্ট করে পরীমনি লেখেন, 'চলিতেছে খোশগল্প ভাবসাব! তার দাদী আর নানীর সাথে'। প্রসঙ্গত, ঢাকার একটি বেসরকারি হাসপাতালে গত বুধবার বিকেলে সন্তানের জন্ম দেন পরীমনি।  'পরী'র মা হওয়ার খবর বাংলাদেশের সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, তাঁর পরিচালক স্বামী শরীফুল রাজ। তিনি জানান, 'বাবা হয়েছি। এই আনন্দ ভাষায় প্রকাশ করা সম্ভব নয়, যাঁরা বাবা- মা হন, তাঁরাই উপলব্ধি করতে পারেন। মা এবং নবজাতক দুজনেই সুস্থ আছেন।' এরপর বৃহস্পতিবার সকালে ফেসবুকে প্রথমবার সন্তানের ছবি পোস্ট করেন পরীমনি। যেখান তাঁকে সন্তান জন্মের পর হাসপাতালের বিছানায় শুয়ে থাকতে দেখা যায়। আর 'পরী'র বুকে উপর দেখা যায় তাঁর আদরের রাজপুত্রকে। যেন অবাক দৃষ্টিতে নতুন পৃথিবী দেখছে সে। ছবির ক্যাপশানে লেখেন, 'তুমি পৃথিবীর জন্যে আলোর বাহক হও, অভিনন্দন তোমাকে। আমাদের রাজপু্ত্র'।


আরও পড়ুন-স্বাধীনতার ৭৫-এ শহিদস্মরণে শাহরুখ, মন্নতে উড়ল তেরঙা



এদিকে, সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগেই তার নাম ভেবে রেখেছিলেন অভিনেত্রী। মেয়ে হলে নাম রাখবেন 'রানি', আর ছেলে হলে নাম রাখবেন 'রাজ্য', এটাই ছিল 'পরী'র মনের ইচ্ছা। সেই মতোই তিনি ছেলের নাম রেখেছেন শাহীম মহম্মদ রাজ্য। পরীমনির মা হওয়া প্রসঙ্গে বাংলাদেশের সর্বাধিক প্রচলিত এক সংবাদমাধ্যমকে শরীফুল রাজ বলেন, 'পরীমনি মাঝেমধ্য়ে বলছে, ওর নাকি এখনও বিশ্বাস হচ্ছে না যে সন্তান পৃথিবীতে এসেছে, ও মা হয়েছে। মা ও সন্তানের পাশাপাশি শুয়ে থাকার ছবি দেখে পরীমনির মনে হচ্ছে ও নাকি স্বপ্ন দেখছে।' পরী এবং সন্তানকে নিয়ে কবে বাড়ি ফিরবেন? এ প্রসঙ্গে শরীফুল সংবাদমাধ্যমকে  রাজ জানিয়েছেন, হয়ত আরও দু'তিন হাসপাতালেই থাকতে হবে ওকে। চিকিৎসকরা শিশু ও পরীর স্বাস্থ্য পরীক্ষার পরই এবিষয়ে সিদ্ধান্ত নেবেন। 


 'গুণিন' ছবিতে কাজ করার সময় শরীফুল রাজের সঙ্গে পরীমনির পরিচয়। সেখান থেকেই প্রেমের সূত্রপাত। আলাপের ৭ দিনের মধ্যেই বিয়ে করেন পরী এবং রাজ। দিনটা ছিল ২০২১-এর ১৭ অক্টোবর। পরী-শরীফুলের বিয়েতে ঘটক ছিলেন পরিচালকের বাবা গিয়াসউদ্দিন সেলিম। তবে তাঁদের মধুচন্দ্রিমায় যাওয়া হয়নি কারণ, বিয়ের পরই 'পরী' অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। হানিমুনের বদলে পরীমনি গিয়েছিলেন বেবিমুনে।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)