Shakib Khan, Bangladesh, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাংলাদেশের সুপারস্টার শাকিব খান, দুই বাংলাতেই তাঁর সমান স্টারডম। তবে সাম্প্রতিক সময়ে কাজের থেকে বেশি ব্যক্তিগত জীবন নিয়েই খবরের শিরোনামে উঠে আসছেন তিনি। তাঁর ব্যক্তিগত জীবনও প্রায় সিনেমার চিত্রনাট্যই বটে। শাকিব ও অপু বিশ্বাসের প্রেম নিয়ে একসময় সরগরম ছিল বাংলাদেশ, সময়ের কালে সেই গল্প হয়েছে অতীত। ছেলেকে নিয়ে বিচ্ছেদের পথে হেঁটেছেন অপু। এরপর শাকিবের জীবনের প্রেম হয়ে আসেন বাংলাদেশের আরেক অভিনেত্রী শবনম বুবলী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা


দীর্ঘদিন চুটিয়ে প্রেম করার পর বিয়ের বন্ধনে আবদ্ধ হন এই জুটি। তাদের ঘর আলো করে এসেছেন শেহজাদ খান বীর নামে এক পুত্রসন্তানও।  সম্প্রতি সামনে এসেছে এই তথ্য। তবে এরই মাঝে জানা যায় যে, বুবলীর সঙ্গেও বিচ্ছেদ ঘটেছে শাকিবের। এরপরই শাকিবের সঙ্গে নাম জড়ায় পূজা চেরির। শোনা যায় যে, পূজার প্রেমে পড়েছেন সুপারস্টার। সত্যিটা কী জানতে অধীর অপেক্ষায় ছিলেন অনুরাগীরা। সেই প্রসঙ্গে এবার মুখ খুললেন শাকিব নিজেই।


আরও পড়ুন-Tina Datta-Abdu Rozik: জোর করে অব্দুকে জড়িয়ে চুম্বন! টিনার আচরণে ক্ষুব্ধ প্রাক্তন প্রতিযোগী অ্যান্ডি


সোশ্যাল মিডিয়ায় তিনি লেখেন, ‘অনেক হয়েছে ভিউ বাণিজ্য। ভিউ আর হিটের আশায় যারা অন্যের ব্যক্তিগত জীবন সম্পর্কে এত বাজে ও মিথ্যে তথ্য ছড়াতে পারে, তাদের উচিত শিক্ষা দেওয়ার জন্য দেশের আইনই যথেষ্ট। কয়েকটি ইউটিউব চ্যানেল এবং ফেসবুক পেজ ভিউ-এর আশায় মিথ্যা কনটেন্ট প্রচার করে একধরণের বিভ্রান্তি সৃষ্টি করে যাচ্ছে। একটার পর একটা ইস্যু ক্রিয়েট করে যাচ্ছে। এখন আবার পূজা চেরীর নাম আনা হয়েছে। সে তার পেশাগত জায়গা থেকে আমার সঙ্গে কাজ করছে এটাই কি তার অপরাধ? কাজের বাইরে তো তার সঙ্গে আমার কোনো সম্পর্কই নেই। তাহলে কেন এতো মিথ্যে বিষয় ছড়ানো হচ্ছে?এসব যারা করছে সেইসব নোংরা মানসিকতার কিছু মানুষের দাবি, আমাকে নিয়ে ছড়ানো মিথ্যে বিষয়গুলোর প্রমাণ তাদের কাছে আছে! আমি দেখতে চাই কোথায় কিসের প্রমাণ?’


আরও পড়ুন-Abu Hena Rony: আগুনে ঝলসেছে মুখ, জখম ফুসফুস, এখন কেমন আছেন আবু হেনা রনি?


এমনকী যারা এই কথা রটাচ্ছে, তাঁদের বিরুদ্ধে আইনের পথেও হাঁটতে পারেন শাকিব, এমনই হুমকি দিয়েছেন। তিনি লেখেন, ‘এসব ভুয়ো বিষয়গুলোর উপর ভিত্তি করে গত কয়েকদিন ধরে বেশকিছু নিউজ পোর্টাল সত্যতা নিশ্চিত না করে কোনো ধরনের স্টেটমেন্ট ছাড়াই আমার নামে মিথ্যে সংবাদ প্রচার করছে; যা কোনোভাবেই কাম্য নয়। যারা এসব মিথ্যে নোংরামি ছড়াচ্ছে তাদের তালিকা করা হচ্ছে। কঠোরভাবে জানাচ্ছি, এ ব্যাপারে আমার আইনজীবী দেশের প্রচলিত আইনে ব্যবস্থা নিচ্ছেন’।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)