Tina Datta-Abdu Rozik: জোর করে অব্দুকে জড়িয়ে চুম্বন! টিনার আচরণে ক্ষুব্ধ প্রাক্তন প্রতিযোগী অ্যান্ডি

Tina Datta-Abdu Rozik in Bigg Boss16: ১৯ বছরের এই তাজিকিস্তানের গায়ক বিশেষ অসুখে বেঁটে তবে সে বাচ্চা নয়, তাই টিনার তাঁর প্রতি ব্যবহার দেখে ক্ষুব্ধ নেটপাড়ার একাংশ। এমনকী অনেকেই টিনার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছে। 

Updated By: Oct 14, 2022, 06:23 PM IST
Tina Datta-Abdu Rozik: জোর করে অব্দুকে জড়িয়ে চুম্বন! টিনার আচরণে ক্ষুব্ধ প্রাক্তন প্রতিযোগী অ্যান্ডি

Tina Datta-Abdu Rozik, bigg boss 16, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিগ বসের ঘরে রোজই ঘটে নানা ঘটনা, তৈরি হয় নানা বিতর্ক। এই সিজনও সেরকমই কিছু বিতর্কের সাক্ষী হতে চলেছে তা বলাই বাহুল্য। অভিনেত্রী টিনা দত্ত ও শালিন ভানোটের বেড়ে চলা বন্ধুত্ব ইতিমধ্যেই টক অফ দ্য টাউন। শালিন নিজেই টিনার প্রতি তাঁর আকর্ষণের কথা জানিয়েছেন। কিন্তু এসবের মাঝেই উত্তরন খ্যাত অভিনেত্রী ট্রেন্ডিংয়ে রয়েছেন সোশ্যাল মিডিয়ায়, কারণটাও বিশেষ ভালো না। টিনার বিরুদ্ধে উঠছে যৌন হেনস্থার অভিযোগ। টিনার বিরুদ্ধে নেটিজেনদের পাশাপাশি সরব হয়েছেন বিগ বসের প্রাক্তন প্রতিযোগী ভিডিয়ো জকি অ্যান্ডি।

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

একটি ভিডিয়োতে দেখা যায় যে, অব্দু রজিককে জড়িয়ে ধরেছেন টিনা। ১৯ বছরের এই তাজিকিস্তানের গায়ক বিশেষ অসুখে বেঁটে তবে সে বাচ্চা নয়, তাই টিনার তাঁর প্রতি ব্যবহার দেখে ক্ষুব্ধ নেটপাড়ার একাংশ। এমনকী অনেকেই টিনার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছে। বিগ বসের শুরুতেই অব্দু বাড়ির সদস্যদের সঙ্গে শেয়ার করেছিলেন যে, তাঁর উচ্চতার কারণে অনেকেই তাঁকে বাচ্চাদের মতো ট্রিট করেন, যা তাঁর মন খারাপ করে দেয়, কারণ আসলে তাঁর বয়স ১৯ বছর। সাম্প্রতিক একটি ভিডিয়োতে দেখা যায়, অব্দুকে জিগেস না করেই তাঁকে জড়িয়ে ধরেন টিনা। অভিনেত্রীর এই ব্যবহারে ইতস্তত বোধ করেন ঐ গায়ক। বারংবার তাঁকে ছেড়ে দিতে বলা সত্ত্বেও টিনা তাঁকে জড়িয়ে থাকেন। এমনকী তাঁর গালে চুম্বনও দেন অভিনেত্রী।

আরও পড়ুন-Abu Hena Rony: আগুনে ঝলসেছে মুখ, জখম ফুসফুস, এখন কেমন আছেন আবু হেনা রনি?

ঐ ভিডিয়ো সামনে আসতেই তা ছড়িয়ে পড়েছে এবং নেটপাড়ায় তাড়াতাড়ি ভাইরাল হয়ে যায় সেই ভিডিয়ো। উত্তরন খ্যাত অভিনেত্রীর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছেন নেটিজেনরা। কেউ কেউ আবার লিখেছেন, কোনও পুরুষ যদি তাঁর সঙ্গে এরকম করত, তাহলে কী বলতেন টিনা? এক নেটিজেন লেখেন, এটাকে যৌন হেনস্থা বলে, টিনা একজন মহিলা বলে কেউ কিছু বলল না। এর কোনও প্রতিবাদ হল না। এক দর্শক লেখেন, ‘কীভাবে এটা চ্যানেল কর্তৃপক্ষ সম্প্রচার করল! বিগ বসে এই ঘটনা মেনে নেওয়া যায় না। যদি ১৯ বছরের কোনও বিশেষভাবে সক্ষম মেয়েকে কোনও পুরুষ প্রতিযোগী জড়িয়ে চুমু খেতে তাহলে সেটা সম্প্রচার হত না।’

টিনার এহেন আচরণে অবাক বিগ বসের প্রাক্তন প্রতিযোগী ভিডিয়ো জকি অ্যান্ডি। তিনি টুইটারে ভিডিয়োটি শেয়ার করে লেখেন, এটা সত্যিই হেনস্থা। টিনা অব্দু রজিককে ওর অবস্থায় ছেড়ে দাও। যদি এটা উল্টোটা ঘটত তাহলে এটা পুলিস কেস হতো। বিগ বস ১৬ প্লিজ কিছু করুন। এই ভিডিয়ো থেকেই নেটপাড়ায় শুরু হয়েছে নতুন তর্ক।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.